আজ অনুশীলন শুরু মোহামেডানের

  স্পোর্টস রিপোর্টার ০৯ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকায় এসেছেন মোহামেডানের অস্ট্রেলিয়ান কোচ লেন লিন। নতুন মৌসুম সামনে রেখে আজ তার অধীনে অনুশীলন শুরু করছে দেশের অন্যতম ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান স্পোর্টিং ক্লাব। সকাল সাড়ে ১০টায় বাফুফে ভবন সংলগ্ন টার্ফে অনুশীলনের মধ্যদিয়ে ক্যাম্প শুরু হবে মোহামেডানের।

এরই মধ্যে ২৬ জন খেলোয়াড়ের সঙ্গে চুক্তি করেছে সাদা-কালোরা। যদিও আনুষ্ঠানিক নিবন্ধন বাকি। গতবারের বেশিরভাগ খেলোয়াড়কেই ছেড়ে দিয়েছে মোহামেডান। মাত্র সাতজন পুরনো মুখ এবার দেখা যাবে ক্লাবটিতে। বাকি সবই নতুন এবং তরুণ। এ মৌসুমে মোহামেডানের ফুটবলাররা হলেন- মাজহারুল ইসলাম হিমেল, আহসান হাবিব বিপু, শ্যামল বেপারী, হাবিবুর রহমান সোহাগ, আমির হাকিম বাপ্পী, মো. মিঠু, অনীক ঘোষ, ইউসুফ সিফাত, সোহানুর রহমান, ফরহাদ মনা, আমিনুর রহমান সজীব, শাহেদ হোসেন, আতিকুজ্জামান, হুমায়ুন কবির খান, জসিম উদ্দিন, রুম্মন হোসেন, মাসুদ রানা মৃধা, কামরুল ইসলাম, ইমন খান, কবির, রাকিব খান ইভান, ওসাই মং মারমা, অনিক হোসেন, আবিদ হোসেন সাইফ, ফরহাদুজ্জামান বাবু ও সাব্বির আহমেদ সুমন। বিদেশি খেলোয়াড়দের মধ্যে মালির ওমসান ও সোলেমান এবং জাপানের মিডফিল্ডার উরু খেলবেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×