আমন্ত্রণমূলক মহিলা টেনিস

  স্পোর্টস ডেস্ক ০৯ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আমন্ত্রণমূলক মহিলা টেবিল টেনিস প্রতিযোগিতা শুরু হয়েছে শুক্রবার। বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের চেয়ারম্যান হেদায়েতুল্লাহ আল মামুন উদ্বোধন করেন।

প্রতিযোগিতায় ১৩টি জেলা এবং ১৩টি স্কুলের ১১০ জন খেলোয়াড় অংশগ্রহণ করছে। অংশগ্রহণকারী জেলাগুলো হল- বরিশাল, নারায়ণগঞ্জ, পাবনা, বগুড়া, ঢাকা, লালমনিরহাট, গাইবান্ধা, নড়াইল, যশোর, পটুয়াখালী, মানিকগঞ্জ, ঝিনাইদহ ও রংপুর।

স্কুল : সানিডেল, বিউটিফুল মাইন্ড, যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ, ডিপিএস স্কুল, লালবাগ মডেল স্কুল, দক্ষিণ মহিসন্ধি বালিকা উচ্চবিদ্যালয়, মডেল একাডেমি স্কুল, দিল্লি পাবলিক সার্ভিস স্কুল, স্ট্রাইড ইন্টারন্যাশনাল স্কুল, অক্ষর শিশু শিক্ষালয়, যশোর শেরে বাংলা বালিকা মাধ্যমিক বিদ্যালয়, পটুয়াখালী; বিআরডি আদর্শ মাধ্যমিক বিদ্যালয় ও নড়াইল শহর সরকারি প্রাথমিক বিদ্যালয়। আজ শেষ হবে প্রতিযোগিতা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×