এবার বৃষ্টির পেটে পুরো দিন

  স্পোর্টস ডেস্ক ১৫ ডিসেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রতিদিনই যেন বৃষ্টির দাপট বাড়ছে রাওয়ালপিন্ডিতে। কমছে মাঠের লড়াইয়ের দৈর্ঘ্য। বৃষ্টির বাধায় টেস্টের দ্বিতীয়দিনে খেলা হয়েছিল ১৮.২ ওভার। আর তৃতীয় দিনে মাত্র ৫.২ ওভার। সেই ধারাবাহিকতায় এবার ভেসে গেল পুরো চতুর্থদিনের খেলা।

রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে শনিবার চতুর্থদিনে মাঠেই নামতে পারেনি দুই দল। আগের রাতের ভারি বৃষ্টিতে মাঠ খেলার অনুপযুক্ত হয়ে পড়ে। স্থানীয় সময় বেলা ১২টায় দিনের খেলার সমাপ্তি ঘোষণা করেন আম্পায়াররা। এর আগে তৃতীয়দিনে বৃষ্টিতে ভেসে যায় প্রথম সেশনের খেলা। লাঞ্চের পর মাত্র ৫.২ ওভার খেলা হয়ে আবারও থেমে যায় আলোকস্বল্পতায়। এই সময়ে আর কোনো উইকেট না হারিয়ে ১৯ রান যোগ করে শ্রীলংকা।

চতুর্থদিন শেষে প্রথম ইনিংসে শ্রীলংকার সংগ্রহ ছয় উইকেটে ২৮২ রান। ৮৭ রানে ব্যাট করছেন ধনঞ্জয়া ডি সিলভা, ছয় রান নিয়ে আছেন দিলরুয়ান পেরেরা।

আলোকস্বল্পতায় টেস্টের প্রথমদিন ২২.৫ ওভার খেলা কম হয়েছিল। দ্বিতীয়দিনে দুই ভাগে মোট ৮২ মিনিট খেলা হয়। আজ শেষদিনে বৃষ্টির পূর্বাভাস না থাকলেও এই ম্যাচের অনুমিত ফল ড্রই। স্বাগতিক পাকিস্তানের জন্য যা হবে চরম হতাশার। দীর্ঘ ১০ বছর পর দেশের মাটিতে টেস্ট ফেরার উপলক্ষ্যটি জয় দিয়ে রাঙাতে চেয়েছিলেন আজহার আলীরা। সেটি হতে দিচ্ছে না বেরসিক প্রকৃতি। ১৯ ডিসেম্বর করাচিতে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×