নেইমারের দাম কমল ৭২ মিলিয়ন ইউরো

  মার্কা ১৬ মার্চ ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

গত গ্রীষ্মে মরিয়া চেষ্টা চালিয়েও বার্সেলোনায় ফিরতে পারেননি নেইমার। ব্র্রাজিলীয় ফরোয়ার্ডের জন্য বার্সার ১৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছিল পিএসজি। ২০১৭ সালে বার্সা থেকে নেইমারকে কিনতে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো গুনতে হয়েছিল ফরাসি চ্যাম্পিয়নদের। নিজেদের কেনা দামের চেয়ে কমে তাকে ছাড়তে এতদিন রাজি হয়নি পিএসজি। কিন্তু সেই অবস্থান থেকে সরে এসেছে তারা।

ইচ্ছার বিরুদ্ধে নেইমারকে ধরে রাখা যাবে না বুঝতে পারে তার দাম এক ধাক্কায় ৭২ মিলিয়ন ইউরো কমিয়েছে ফরাসি ক্লাব। ইএসপিএনের প্রতিবেদক হুলিয়েল লরেনস জানিয়েছেন, আগামী গ্রীষ্মে বার্সা বা অন্য কোনো ক্লাবের কাছ থেকে ১৫০ মিলিয়ন ইউরোর প্রস্তাব পেলেই নেইমারকে বিক্রি করে দেবে পিএসজি। ইএসপিএনের এই প্রতিবেদনের মন্তব্য বিভাগে অনেকে মজা করে লিখেছেন, করোনার প্রভাবে দাম কমে গেছে নেইমারের! আসল কারণটা অবশ্য ভিন্ন।

পিএসজির আরেক মহাতারকা কিলিয়ান এমবাপ্পের দিকে হাত বাড়িয়েছে রিয়াল মাদ্রিদ। যে কোনো মূল্যে এমবাপ্পেকে ধরে রাখতেই নাকি নেইমারকে ছেড়ে দিতে রাজি হয়েছেন পিএসজির ক্রীড়া পরিচালক লিওনার্দো। নেইমারকে ধরে রেখে তার চেয়ে এমবাপ্পেকে বেশি বেতন দিলে নতুন সংকট তৈরি হতে পারে। সেই ঝামেলা এড়াতে নেইমারের দাম কমিয়ে বার্সাকে হয়তো বার্তাই দিল পিএসজি। এখন এই দামে বার্সা রাজি হলে দুয়ে দুয়ে চার হতে পারে।

আরও খবর
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত