এবার ‘পাগলার’ অনলাইন জিম

  স্পোর্টস রিপোর্টার ২৭ মার্চ ২০২০, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশ যুব দলের কন্ডিশনিং কোচ ছিলেন রিচার্ড স্টোনিয়ের। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে আকবর আলীদের ফিটনেস দেখার পর সবার দৃষ্টি ছিল তাদের এই ফিটনেস কোচের ওপর। রিচার্ড যুব দলে পরিচিত ‘পাগলা’ নামে। যুবাদের নিয়ে রিচার্ডের ‘পাগলাটে’ অনুশীলন পদ্ধতি, দলের প্রত্যেকের সঙ্গে বন্ধুর মতো মিশে যাওয়া, কৌতুকপূর্ণ কথাবার্তা দলে তাকে জনপ্রিয় করে তোলে। করোনাভাইরাস আতঙ্কের মাঝে রিচার্ড এবার অনলাইন জিম খুলেছেন। বাংলাদেশের বন্ধুদের ‘টিম পাগলা’ গ্রুপে যোগদানের আমন্ত্রণ জানিয়েছেন।

এক পোস্টে রিচার্ড লিখেছেন, ‘আমার বাংলাদেশের বন্ধুদের জন্য টিম পাগলায় যোগদান করার দারুণ সুযোগ। চার সপ্তাহের এই ব্যক্তিগত অনলাইন কোচিং, আপনাকে ঘরে বসে, পার্কে, বাড়ির বাইরে ফিটনেস সেশনগুলো কিভাবে পালন করবেন, সে ব্যাপারে সাহায্য করবে। এর মাধ্যমে ফিটনেস, অনুশীলন ও জীবনযাপন পদ্ধতি সম্পর্কে আরও ভালোভাবে জানতে পারবেন।’

৩০ মার্চ একটা সেশন করাবেন তিনি। বাংলাদেশ সময় বিকেল ৪টায় শুরু হবে কোর্স। ৩৫ বছর বয়সী এই ইংরেজ স্নাতক ডিগ্রি অর্জন করেছেন যুক্তরাজ্যের স্ট্যাফোর্ডশার বিশ্ববিদ্যালয়ের খেলাধুলা ও শরীরচর্চার বিজ্ঞান বিভাগ থেকে। খেলোয়াড়দের দৈনন্দিন জীবন ছকে বেঁধে দেয়াটাকে তিনি নিয়েছেন পেশা হিসেবে। বিভিন্ন সময় বিভিন্ন দল, অ্যাথলেটদের নিয়ে কাজ করেছেন স্টোনিয়ের। তার অনলাইন জিমের ফি মাত্র ৯৯ ডলার। যে অর্থ তিনি নিচ্ছেন, সেটাও মায়ের নামে খোলা দাতব্য চিকিৎসা ও সেবাকেন্দ্রে ব্যয় হবে। তার মা ডিয়ানে ২০১৩ সালে ক্যান্সারে মারা যান।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ২৫
বিশ্ব ৮,৫৬,৯১৭১,৭৭,১৪১৪২,১০৭
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×