‘বন্দিদশা’ শেষ সাদমানের

  স্পোর্টস রিপোর্টার ৩০ মার্চ ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঘরেই থাকছেন। তবে আপাতত হোম কোয়ারেন্টিন থেকে মুক্ত বাঁ-হাতি ব্যাটসম্যান সাদমান ইসলাম ও অনূর্ধ্ব-১৯ দলের পেসার মৃত্যুঞ্জয় চৌধুরী। হোম কোয়ারেন্টিন থেকে মুক্তি পাওয়ার স্বস্তিতে খুশি সাদমান। বাঁ-হাতের কব্জিতে সফল অস্ত্রোপচার শেষে গত ১৭ মার্চ অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন তিনি। এরপর থেকে সরকারি নির্দেশ মেনে আছেন হোম কোয়ারেন্টিনে। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরীও একইভাবে সময় পার করেছেন। রোববার সাদমান বলেন, ‘ভালো লাগছে। অবরুদ্ধ ছিলাম। কষ্টে কেটেছে দিনগুলো। আগামীকাল (আজ) শেষ হচ্ছে বন্দিদশা।’ তিনি বলেন, ‘একদিনও রুম থেকে বের হইনি। খেলা নেই। গেমস খেলে সময় কাটিয়েছি। মা এসে খাবার দিয়ে যেত।’ হোম কোয়ারেন্টিন থেকে মুক্ত হলেও এখনই অস্ত্রোপচার করা হাতের ব্যান্ডেজ খুলতে পারছেন না সাদমান। তিনি বলেন, ‘এখন বাইরে যেতে পারছি না। তাই ব্যান্ডেজও খুলতে পারছি না। দেবাশিস স্যার বলেছেন, ‘পরে খুললেও সমস্যা হবে না।’ সাদমানও সবাইকে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকার পরামর্শ দিলেন। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দুটি ম্যাচ খেলে কাঁধের চোটে ছিটকে যান অলরাউন্ডার মৃত্যুঞ্জয় চৌধুরী। সাদমানের মতো তিনিও হোম কোয়রেন্টিনে ছিলেন।

আরও খবর
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত