এবার রোহিত শর্মার সঙ্গে তামিমের লাইভ আড্ডা

আগামীকাল শুক্রবার রাত ১০টায় ফেসবুকে

  স্পোর্টস রিপোর্টার ১৪ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফাফ ডু প্লেসির পর ভারতের রোহিত শর্মার সঙ্গে লাইভ অনুষ্ঠান মাতাবেন তামিম ইকবাল। আগামীকাল শুক্রবার রাত ১০টায় ফেসবুক লাইভ আড্ডায় বসবেন দু’দেশের দুই ওপেনার। বুধবার রাতে তিনি লাইভে দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসির সঙ্গে আড্ডা দেন।

করোনাভাইরাসের মহামারীর সময় ক্রিকেটাররাও ঘরবন্দি। বন্ধ সব খেলা। অস্বস্তিকর এই সময়ে ক্রিকেটপ্রেমীদের কিছুটা বিনোদন দিতে, আতঙ্ক-ভয় থেকে মুক্ত রাখতে অনলাইনে লাইভ আড্ডার আয়োজন করেছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক তামিম। এরই মধ্যে বাংলাদেশ ক্রিকেট দলের ‘পঞ্চপান্ডবের’ মধ্যে সাকিব ছাড়া মাশরাফি, মুশফিক, মাহমুদউল্লাহকে নিয়ে আড্ডায় মেতেছেন তিনি। এছাড়া তাসকিন আহমেদ ও রুবেল তার সঙ্গে আড্ডায় ছিলেন বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়, হাবিবুল বাশার ও খালেদ মাহমুদ।

আগামীকাল তামিমের অতিথি হয়ে আসবেন রোহিত শর্মা। ভারতের এই ক্রিকেটারের সঙ্গে মঙ্গলবার পাকা কথা বলেন তামিম। এই বাঁ-হাতি ওপেনার জানান, ভালো একটি আড্ডার অপেক্ষায় তিনি। আশা করছেন দর্শকরাও রোহিতের সঙ্গে লাইভ আড্ডা দারুণ উপভোগ করবেন।

আরও খবর
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত