আশিকুর এখন ভালো আছেন

  স্পোর্টস রিপোর্টার ১৪ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশের বর্তমান ও সাবেক কোনো ক্রিকেটারের এর আগে করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়নি। মঙ্গলবার প্রচণ্ড কাশি ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর পরীক্ষায় করোনা পজিটিভ হয়েছেন সাবেক ক্রিকেটার ও বর্তমানে বিসিবির ডেভেলপমেন্ট কোচ আশিকুর রহমান মজুমদার। এখন ভালো আছেন তিনি। আশিকুর মুগদা হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন।

আগেরদিন অক্সিজেনের প্রয়োজন হলেও কাল স্বাভাবিকভাবেই নিঃশ্বাস নিয়েছেন। তবে কাশি এখনও বেশি। আশিকুর বলেন, ‘আগের চেয়ে ভালো আছি। কাশি একটু বেড়েছে। জ্বর সোমবার থেকে নেই। চিকিৎসকরা কাশির জন্য আলাদা ওষুধ দিয়েছেন। বলেছেন, কাশি কমলে আবারও করোনা পরীক্ষা করা হবে।’ এর আগে আশিকুর করোনায় অসহায় মানুষদের সাহায্য করেছেন। সেসময় করোনা হতে পারে বলে ধারণা করছেন তিনি। ডেঙ্গু ও চিকনগুনিয়া প্রাদুর্ভাবের সময় তিনি এলাকার সবাইকে নিয়ে ময়লা-আবর্জনা পরিষ্কারের কাজ করেছেন।

২০০২ সালে যুব বিশ্বকাপে খেলা আশিকুর ১৫টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন। নামের পাশে আছে ১৮টি লিস্ট ‘এ’ ম্যাচ। লাল বলে ৩৬টি ও সাদা বলে ২১ উইকেট পেয়েছেন এই ডান-হাতি পেসার।

আরও খবর
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত