চলে গেলেন কারাতের বাতিঘর জুয়েল

  স্পোর্টস রিপোর্টার ২৯ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগে মঙ্গলবার ইন্তেকাল (ইন্নালিল্লাহি ... রাজিউন) করেন আন্তর্জাতিক কারাতে জাজ, বাংলাদেশ কারাতে ফেডারেশনের সদস্য ও বাংলাদেশ আনসারের কোচ হুমায়ুন কবির জুয়েল।

যদিও তার করোনা নেগেটিভ এসেছে বলে জানান কারাতের আরেক কোচ কামালউদ্দিন জ্যাকি। তার কথায়, ‘আমরা একজন অভিভাবককে হারালাম। কারাতের জন্য একজন স্বয়ংসম্পূর্ণ মানুষ ছিলেন। উনার মৃত্যুর সময় আমি হাসপাতালেই ছিলাম। শ্বাসকষ্ট ছিল, কিন্তু করোনা নেগেটিভ। বিকেলে উনাকে মিরপুরে দাফন করা হয়।’ জুয়েলের মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, বাংলাদেশ আনসার ও ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ, পরিচালক (ক্রীড়া ও সংস্কৃতি) নুরুল হাসান ফরিদী শোক জানিয়েছেন।

আনসারের সহকারী পরিচালক (ক্রীড়া ও সংস্কৃতি) রায়হান ফকির বলেন, ‘জুয়েল আজীবন বাংলাদেশ আনসারের সিনিয়র কোচ হিসেবে কাজ করে গেছেন। কারাতের একজন অভিভাবককে হারালাম। আনসারের মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদের নির্দেশে আমরা জুয়েল সেন্সির মৃত্যুর আগ পর্যন্ত সব ধরনের সহযোগিতা করেছি।’

চলে গেলেন কাবাডির দুই সাবেক খেলোয়াড়

একদিনের ব্যবধানে না ফেরার দেশে চলে গেলেন সাবেক দুই কাবাডি খেলোয়াড়। মঙ্গলবার জাতীয় কাবাডি দলের সাবেক খেলোয়াড়, ফেডারেশনের সাবেক সদস্য, কোচ ও রেফারি মোহাম্মদ কাইয়ুম শিকদার নড়াইলে কালিহাতি উপজেলায় প্রতিপক্ষের দুষ্কৃৃতকারীর ধারালো অস্ত্রের আঘাতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। বুধবার টাঙ্গাইলে মারা গেছেন আরেক সাবেক কাবাডি খেলোয়াড় রতন কুমার রায়। এ দুই খেলোয়াড়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে কাবাডি ফেডারেশন।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত