কাজলের পরিবারের পাশে ক্রিকেটাররা

  স্পোর্টস রিপোর্টার ৩০ মে ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাত্র ৩২ বছর বয়সে চলে গেলেন খুলনা জেলা ক্রিকেট দলের অধিনায়ক কাজী রিয়াজুল ইসলাম কাজল। তার অকাল মৃত্যুতে ক্রিকেটাঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। কাজলের মৃত্যুতে বিপদে পড়েছে তার পরিবার। দুঃসময়ে কাজলের পরিবারের পাশে দাঁড়িয়েছেন জাতীয় দলের কয়েকজন ক্রিকেটার। বাংলাদেশে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল এ উদ্যোগ নিয়েছেন। পেসার রুবেল হোসেন ফেসবুকে লিখেছেন, ‘বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল কাজলের পরিবারের পাশে দাঁড়িয়েছে। এই মহৎ কাজে আমাদের সবাইকে উদ্বুদ্ধ করেছেন তামিম ইকবাল। তার উদ্যোগেই করোনাভাইরাসের মাঝে অসহায় ও দুস্থদের জন্য গঠিত তহবিল থেকে কাজলের পরিবারকে আর্থিক অনুদান দেয়া হয়েছে।’ পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন কাজল। চার বছরের এক শিশু কন্যা রয়েছে তার। বিসিবি ও কোয়াবও কাজলের পরিবারকে সাহায্য করার চিন্তাভাবনা করছে।

করোনামুক্ত বিসিবির কোচ আশিকুর

বাংলাদেশে করোনাকালে অসহায় মানুষের সেবা করেছেন আশিকুর রহমান। হঠাৎ তার শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে। এই সাবেক ক্রিকেটার ও বিসিবির কোচ এখন পুরোপুরি সুস্থ। ১৭ দিন পর শুক্রবার মুগদা হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন তিনি। গত ১২ মে করোনা পজিটিভ ধরা পড়ার পর হাসপাতালে ভর্তি হয়েছিলেন আশিকুর।

তিনি বলেন, ‘কয়েকদিনের মধ্যে দুটি টেস্ট করানো হয়েছে। দুটোতেই ভালো ফল এসেছে। আল্লাহর দয়া ও কৃপায় সুস্থ হয়ে উঠেছি। সমস্যা বোধ করছি না। কাশিটা এখনও পুরোপুরি সারেনি। জ্বর ও শ্বাসকষ্ট নেই। অন্য কোনো সমস্যাও নেই।’

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত