রোনাল্ডোদের প্রথম ম্যাচ ২২ জুন

  এএফপি, মিলান ০৩ জুন ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বুন্দেসলিগা মাঠে ফিরেছে আগেই। ফেরার দিনক্ষণ চূড়ান্ত করে একে একে সূচি প্রকাশ করেছে ইংলিশ প্রিমিয়ার লিগ ও লা লিগা।

সেই ধারাবাহিকতায় এবার শেষ তিন রাউন্ড ছাড়া সেরি-এ লিগের বাকি ম্যাচগুলোর সূচি জানিয়েছে লিগ কর্তৃপক্ষ। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা জুভেন্টাসের প্রথম ম্যাচ আগামী ২২ জুন। ২০ জুন থেকে সেরি-এ লিগ ফের শুরুর কথা জানানো হয়েছিল আগেই। সোমবার সূচি প্রকাশ করে জানানো হয়, লিগ শেষ হবে ২ আগস্ট।

গত ৯ মার্চ থেকে স্থগিত থাকা লিগে সব ক্লাবের এখনও বাকি অন্তত ১২টি করে ম্যাচ। কয়েকটি ক্লাবের একটি করে ম্যাচ বেশি বাকি আছে। লিগ ফের শুরু হওয়ার পর প্রায় প্রতিদিনই খেলা আছে। শুধু পাঁচদিন কোনো ম্যাচ নেই।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে আগে স্থগিত হওয়া চার ম্যাচ দিয়েই মাঠে ফিরবে ইতালির শীর্ষ লিগ। ২০ জুন মুখোমুখি হবে তোরিনো ও পার্মা এবং ভেরোনা ও কাগলিয়ারি। পরদিন সাম্পদোরিয়াকে আতিথ্য দেবে তৃতীয় স্থানে থাকা ইন্টার মিলান, অন্য ম্যাচে খেলবে আতালান্তা ও সাসসুয়োলো।

টানা নবম লিগ শিরোপায় চোখ রেখে জুভেন্টাস মাঠে ফিরবে ২২ জুন। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো পাওলো দিবালারা খেলবেন বোলোনিয়ার মাঠে। দুইদিন পর নিজেদের প্রথম ম্যাচে আতালান্তার মাঠে খেলতে যাবে পয়েন্ট টেবিলের দুইয়ে থাকা ল্যাজিও। জুভেন্টাস নিজেদের মাঠে প্রথম ম্যাচ খেলবে ২৬ জুন লেসের বিপক্ষে। ২৬ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জুভেন্টাস। সমান ম্যাচে তাদের চেয়ে এক পয়েন্ট কম ল্যাজিওর। দু’দলের দেখা হবে ২০ জুলাই। এদিকে লিগ শুরুর আগে ১৭ জুনের মধ্যে ইতালিয়ান কাপ শেষ করার পরিকল্পনার কথা জানিয়েছে দেশটির ফুটবল ফেডারেশন।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত