করোনামুক্ত নাজমুল

  স্পোর্টস রিপোর্টার ০২ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

দুই সপ্তাহ কঠিন লড়াইয়ের পর সুখবর পেলেন ক্রিকেটার নাজমুল ইসলাম অপু। করোনামুক্ত হয়েছেন এই বাঁ-হাতি স্পিনার।

দ্বিতীয়বার পরীক্ষা করিয়ে বুধবার রিপোর্ট পাওয়ার পর এই সুখবরের কথা জানালেন তিনি, ‘গতকাল (মঙ্গলবার) দ্বিতীয়বার করোনা টেস্ট করিয়েছিলাম। আজ (বুধবার) ফল পেলাম, নেগেটিভ এসেছে।

বাবা-মা’রও নেগেটিভ এসেছে।’ নাজমুল জাতীয় দলের ক্রিকেটার হলেও যতটা না তার পারফরম্যান্সের জন্য মানুষ চেনে তার চেয়ে বেশি চেনে তার উদযাপনের কারণে। এজন্য তার আলাদা একটা নামও হয়েছে ‘নগিন’। দেশে করোনা মহামারী শুরুর পর থেকেই মানুষের সাহায্যে ঝাঁপিয়ে পড়েন নাজমুল।

২০ জুন তার শরীরে করোনা ধরা পড়ে। করোনা থেকে মুক্তির পর এই বাঁ-হাতি স্পিনার বলেন, ‘আমার পজিটিভ হওয়ার পর অনেক মানুষই ফোন দিয়ে খোঁজ নিয়েছেন, আমার জন্য দোয়া করেছেন। সাহস দিয়েছেন। আমি এখন সুস্থ হয়েছি। আশা করেছিলাম এবার নেগেটিভ আসবে। তবুও ভয় লাগছিল। এখন খুবই আনন্দ লাগছে।’ তিনি বলেন, ‘মা-বাবাকে নিয়ে বেশি চিন্তায় ছিলাম। তাদের তো বয়স হয়েছে। ডায়াবেটিস ছিল।

আল্লাহর রহমতে বড় বিপদ থেকে রক্ষা পেয়েছি। এখন সামনে আরও সতর্ক হয়ে থাকতে হবে।’ করোনা থেকে সেরে ওঠার অভিজ্ঞতা নিয়ে নাজমুল বলেন, ‘প্রচণ্ড সাহস রাখতে হবে। আমি ইতিবাচক ছিলাম। সব সময় ভাবতাম ঠিক হয়ে যাবে, আমার কিছু হয়নি। করোনা হওয়ার পর আশিক ভাইয়ের (ক্রিকেট কোচ, করোনা থেকে আগেই সুস্থ হয়েছেন) সঙ্গে কথা বলেছি। নিজের ওপর বিশ্বাস রাখতে হবে, সাহস রাখতে হবে।’

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত