কাউন্টি ক্রিকেটে দুই বিদেশি

  এএফপি, লন্ডন ০৫ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে অনিশ্চয়তায় এবার প্রায় সব বিদেশি ক্রিকেটারের চুক্তি বাতিল করেছে ইংলিশ কাউন্টির দলগুলো। ক্রিকেটাররা যেমন তাতে ক্ষতিগ্রস্ত হয়েছেন, ক্ষতিটা ইংলিশ ক্রিকেটেরও। আগামী মৌসুম থেকে সব পক্ষের জন্যই সুযোগ থাকছে বেশি। ২০২১ সাল থেকে একজনের বদলে দু’জন করে বিদেশি ক্রিকেটার খেলাতে পারবে কাউন্টি দলগুলো।

স্যার অ্যান্ড্রু স্ট্রাউসের নেতৃত্বাধীন ক্রিকেট কমিটির সুপারিশের পরিপ্রেক্ষিতে এই সিদ্ধান্ত চূড়ান্ত করেছে ইংল্যান্ড বোর্ড। আগামী মৌসুম থেকে কাউন্টি চ্যাম্পিয়নশিপ ও ওয়ানডে কাপের একাদশে রাখা যাবে দু’জন করে বিদেশি ক্রিকেটার। টি ২০ ব্লাস্টে দু’জন রাখার নিয়ম ছিল আগে থেকেই। একসময় দু’জন করে বিদেশিই খেলাতে পারত দলগুলো। কিন্তু স্থানীয় উঠতি ক্রিকেটারদের সুযোগ বেশি দিতে ২০০৮ সাল থেকে নিয়ম করা হয় একজন করে বিদেশি খেলানোর। এখন আবার তারা ফিরে গেল আগের নিয়মে।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত