রোমাঞ্চকর ম্যাচে চেলসির জয়

  স্পোর্টস ডেস্ক ০৯ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

দুই গোলে পিছিয়ে পড়ার পর ঘুরে দাঁড়াল ক্রিস্টাল প্যালেস। কিন্তু শেষ রক্ষা হল না। রোমাঞ্চকর ম্যাচ জিতে লিগের তৃতীয় স্থানে উঠে এসেছে চেলসি।

প্রতিপক্ষের মাঠে মঙ্গলবার ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি ৩-২ গোলে জিতেছে ফ্র্যাংক ল্যাম্পার্ডের দল।

চেলসির হয়ে একটি করে গোল করেন অলিভিয়ে জেরার্ড, ক্রিস্টিয়ান পুলিসিক ও ট্যামি আব্রাহাম। ক্রিস্টাল প্যালেসের দুই গোলদাতা উইলফ্রেড জাহা ও ক্রিস্টিয়ান বেনটেক। একইদিনে ম্যাচের শুরুর দিকে এগিয়ে গিয়ে টানা চতুর্থ জয়ের সম্ভাবনা জাগিয়েছিল আর্সেনাল। কিন্তু ১০ জনের দলে পরিণত হয়ে শেষ দিকে আর পারেনি জাল অক্ষত রাখতে। জেমি ভার্ডির গোলে মূল্যবান এক পয়েন্ট নিয়ে ফিরেছে লেস্টার সিটি।

এমিরেটস স্টেডিয়ামে মঙ্গলবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। দিনের প্রথম ম্যাচে ক্রিস্টাল প্যালেসের মাঠে ৩-২ গোলে জেতে চেলসি। প্রথম দেখায় গত নভেম্বরে নিজেদের মাঠে ২-০ গোলে জিতেছিল তারা। ম্যাচের ষষ্ঠ মিনিটে সফরকারীদের এগিয়ে নেন জেরার্ড। ২৭ মিনিটে দারুণ এক গোলে স্কোর লাইন ২-০ করেন পুলিসিক। তবে ৩৪ মিনিটে জাহার দুর্দান্ত এক গোলে ব্যবধান কমায় স্বাগতিকরা। ৭১ মিনিটে ব্যবধান বাড়ান বদলি হিসেবে নামা টমি আব্রাহাম। অবশ্য পরের মিনিটেই বেনটেকের গোলে আবার ব্যবধান কমিয়ে ম্যাচ জমিয়ে তোলে ক্রিস্টাল প্যালেস।

পাঁচ মিনিটের যোগ করা সময়ের শেষ মিনিটে সমতাসূচক গোলও পেতে পারত তারা। কিন্তু স্কট ড্যানের হেড ফিরে আসে পোস্টে লেগে। স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি। এই জয়ে ৩৪ ম্যাচে ১৮ জয় ও ছয় ড্রয়ে ৬০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আছে ল্যাম্পার্ডের দল।

টানা চতুর্থ হারে ৪২ পয়েন্ট নিয়ে ১৪তম স্থানে আছে ক্রিস্টাল প্যালেস। ৩৩ ম্যাচে ৮৯ পয়েন্ট নিয়ে শীর্ষে এরই মধ্যে শিরোপা নিশ্চিত করা লিভারপুল। সমান ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে ম্যানচেস্টার সিটি। ৩৪ ম্যাচে ১৭ জয় ও আট ড্রয়ে ৫৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে লেস্টার।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত