ঘরের মাঠে ম্যানইউর হোঁচট

  স্পোর্টস ডেস্ক ১৫ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

করোনাভাইরাস বিরতির পর পুনরায় শুরু হওয়া লিগে দাপটের সঙ্গে এগিয়ে যাচ্ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে এবার ঘরের মাঠেই পয়েন্ট হারাল তারা। শেষ সময়ের নাটকীয়তায় পাল্টে গেল সব। শুরুতে পিছিয়ে পড়া ম্যানচেস্টার ইউনাইটেড ছিল জয়ের পথে। আশা জাগিয়েছিল তিন নম্বরে ওঠার। কিন্তু শেষ সময়ে কর্নার থেকে গোল করে চিত্রটা পাল্টে দিল সাউদাম্পটন।

ওল্ড ট্র্যাফোর্ডে সোমবার রোমাঞ্চকর লড়াই শেষ হয়েছে ২-২ সমতায়। ১২ মিনিটে স্টুয়ার্ট আর্মস্ট্রংয়ের গোলে এগিয়ে যায় সাউদাম্পটন। মার্কাস রাশফোর্ড সমতা ফেরানোর পর দলকে এগিয়ে নেন অঁতনি মার্সিয়াল। তিন মিনিটের ব্যবধানে স্বাগতিকরা পেয়ে যায় দুই গোল। মাইকেল ওবাফেমির যোগ করা সময়ের গোলে জয় হাতছাড়া হয় ইউনাইটেডের।

প্রতিপক্ষের মাঠে শুরুটা দারুণ করে সাউদাম্পটন। তবে নিজেদের ভুলে ১২ মিনিটেই গোল খেয়ে বসে ম্যানইউ। গোল হজমের পর নিজেদের ছন্দ খুজে পায় ম্যানইউ। ২০ ও ২৩ মিনিটে দুই গোল করে এগিয়ে যায় তারা। কিন্তু ম্যাচের শেষ মিনিটে জাল খুঁজে নেন সাউদাম্পটনের ওবাফেমি। হাতছাড়া হয়ে যায় ইউনাইটেডের তিনে ওঠার সুযোগ। ৩৫ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে পাঁচেই থেকে গেল সুলশারের দল। গোল পার্থক্যে তাদের চেয়ে এগিয়ে লেস্টার সিটি। আগেই শিরোপা জিতে নেয়া লিভারপুলের পয়েন্ট ৯৩। ৭২ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি। তিনে থাকা চেলসির পয়েন্ট ৬০।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত