ক্রীড়াবিদরা অর্থ পাবেন এ মাসে

  স্পোর্টস রিপোর্টার ১৫ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

অর্থ মন্ত্রণালয়ের দেয়া তিন কোটি টাকা দেশব্যাপী করোনাভাইরাসে দুস্থ ও অসহায় হয়ে পড়া ক্রীড়াবিদদের হাতে চলতি মাসেই তুলে দেয়া হবে বলে জাতীয় ক্রীড়া পরিষদ সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, ইতোমধ্যে অর্থ বণ্টনের প্রক্রিয়া শেষ হয়েছে। দেশের ৬৪ জেলা থেকে ৪৫ জন করে এবং আট বিভাগ থেকে ১০ জন করে ক্রীড়াবিদ পাবেন এই অর্থ। প্রত্যেককে সাত হাজার টাকা করে দেয়া হবে।

রোলার স্কেটিংয়ের স্বাস্থ্য সামগ্রী বিতরণ কাল

করোনাভাইরাস সংক্রমণ রোধে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে জাতীয় ক্রীড়া পরিষদের সহযোগিতায় দেশের সব ক্রীড়া ফেডারেশন ও অ্যাসোসিয়েশনকে স্বাস্থ্য সামগ্রী দেবে বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশন। বৃহস্পতিবার ভার্চুয়ালি এ কার্যক্রমের উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। এ সময় যুব ও ক্রীড়া সচিব মো. আখতার হোসেন ও জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম উপস্থিত থাকবেন।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত