রিংকি ও রহমানের প্রতিবাদ

  স্পোর্টস রিপোর্টার ১৬ জুলাই ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

গত ৭ জুন রোববার দৈনিক যুগান্তরের খেলার পাতায় ‘শুটিংয়ের গুলি নিয়ে কারসাজি, সভাপতি নির্বিকার’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন কোচ সাইফুল আলম রিংকি ও আরমারার আবদুর রহমান। রিংকি বলেন, ‘আমি .২২ বোরের ১৫ হাজার নয় ১০ হাজার গুলির একটি চাহিদাপত্র দিয়েছিলাম এবং নেপাল এসএ গেমসের ম্যানেজার ওসমান গনি চট্টগ্রাম থেকে আসতে দেরি করায় আমাকে ও আরমারার আবদুর রহমানকে বুঝিয়ে নিতে বলা হয়। ৩০ নভেম্বর ২০১৯ ইং নেপালে যাওয়ার কথা থাকলেও তিনদিন আগে (২৭ নভেম্বর) নেপালে যেতে হয়। ফলে তিন দিনের অতিরিক্ত গুলি আরমারার আবদুর রহমানের ৩০৫নং রুমে লকারে রেখে ডাবল তালা মেরে রাখা হয়।’ এদিকে আরেক প্রতিবাদে গেমসে যাওয়ার আগে ফেডারেশনের লকারে রাখার কোনো পরিস্থিতি না থাকায় নিজের রুমে গুলি রেখে যাওয়ার কথা স্বীকার করেন আবদুর রহমান। তাই ‘হাপিস করার চেষ্টা ব্যর্থ’ এমন বাক্যের প্রতিবাদ করেন তিনি।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত