বিদায়ী উপহার অবামেয়াংয়ের

  স্পোর্টস ডেস্ক ০৫ আগস্ট ২০২০, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

দলের অধিনায়ক হিসেবে ট্রফি উঁচিয়ে ধরা তার অনেকদিনের স্বপ্ন ছিল। অবশেষে সেই সুযোগ যখন এলো, শিরোপা ধরে রাখতে পারলেন না পিয়েরে-এমেরিক অবামেয়াং! গত শনিবার চেলসিকে ২-১ গোলে হারিয়ে রেকর্ড ১৪তম এফএ কাপ জিতেছে আর্সেনাল। জোড়া গোল করে গানারদের জিতিয়েছেন অধিনায়ক অবামেয়াং। বিপত্তি বাধে শিরোপা উৎসবের সময়। উঁচিয়ে ধরতে গিয়ে হাত ফসকে ট্রফি ফেলে দেন অবামেয়াং! এ নিয়ে মজা করে কোচ নিকেল আর্তেতা বলেন, ‘এমনটা হতেই পারে। ট্রফি হাতে ওর আরও বেশি অভিজ্ঞতা দরকার। এই আর কি! আশা করি, আমরা ওকে এতে অভ্যস্ত করে তুলতে পারব।’ প্রিয় শিষ্যকে নিয়ে আর্তেতা আশায় বুক বাঁধলেও বড় এক অস্বস্তির কাঁটা ঠিকই রয়ে গেছে। আর্সেনালে গ্যাবনিজ ফরোয়ার্ডের ভবিষ্যৎ যে ঘোর অনিশ্চিত। রিয়াল মাদ্রিদসহ বেশ কয়েকটি বড় ক্লাবের কাছ থেকে আকর্ষণীয় প্রস্তাব পাওয়ায় এই গ্রীষ্মেই আর্সেনাল ছাড়ার কথা ভাবছেন অবামেয়াং। সেক্ষেত্রে গানার সমর্থকদের জন্য এফএ কাপ ট্রফি হবে তার বিদায়ী উপহার। যে উপহারের সৌজন্যে আগামী মৌসুমে ইউরোপা লিগে খেলার সুযোগ পাচ্ছে লিগে অষ্টম হওয়া আর্সেনাল।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত