‘তুমি কি আমাকে বিয়ে করবে’

  যুগান্তর রিপোর্ট ০৯ এপ্রিল ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জ্যামেল,

এমন ঘটনা আগেও ঘটেছে ক্রীড়াঙ্গনে। আনুষ্ঠানিকতার বালাই নেই। মাঠেই প্রণয় রূপ নিয়েছে পরিণয়ে। চলমান কমনওয়েলথ গেমসে রোমান্সের পুরোটা মেলে ধরেছেন ইংল্যান্ডের বাস্কেটবল খেলোয়াড় জ্যামেল অ্যান্ডারসন।

জ্যামেল যার পাণিপ্রার্থী তিনিও ইংল্যান্ড নারী বাস্কেটবল দলের খেলোয়াড়। জর্জিয়া জোন্স নামের সেই খেলোয়াড় তখন জয়ের আনন্দে বিভোর। কমনওয়েলথ গেমসে সবে মোজাম্বিককে হারিয়ে উল্লাস করছে নারী দল।

ছেলেরা তখন ক্যামেরুনকে হারিয়ে আনন্দে উদ্বেল। তখনই জর্জিয়াকে তাক লাগিয়ে দেন জ্যামেল। সতীর্থরা যখন জ্যামেলকে ঘিরে মানববর্ম তৈরি করেছে, তখন জর্জিয়া ঘুণাক্ষরেও টের পাননি আসলে কী হতে যাচ্ছে।

জয়ের উল্লাসে জর্জিয়াকে তখন হাঁটু গেঁড়ে রিং হাতে বিয়ের প্রস্তাব দেন জ্যামেল। জর্জিয়া আচমকা এমন প্রস্তাবে সাতপাঁচ না ভেবে ‘হ্যাঁ’ বলে দেন। সঙ্গে সঙ্গে ‘হ্যাঁ’ বলে দেয়ার কারণও আছে জর্জিয়ার। তারা পূর্বপরিচিত।

বাকি ছিল শুধু আনুষ্ঠানিকতা। পরিকল্পনাটা করেন জ্যামেল, ‘আমাদের সম্পর্কের একটা বড় অংশ জুড়ে আছে বাস্কেটবল। তাই কোর্টেই প্রস্তাব দিতে মনস্থির করি।’ ওয়েবসাইট।

ঘটনাপ্রবাহ : কমনওয়েলথ গেমস ২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×