আটজনের মধ্যে অষ্টম শিরিন

  নিজস্ব প্রতিনিধি, গোল্ডকোস্ট থেকে ১১ এপ্রিল ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শিরিন,

‘টাইমিংয়ের উন্নতি হয়েছে শিরিনের। বাংলাদেশের দ্রুততম মানবী ২০০ মিটার স্প্রিন্টে ২৬.১৭ সেকেন্ডে দৌড়েছেন। গ্লাসগোর আসরে এই ইভেন্টে তার টাইমিং ছিল ২৬.৪১ সেকেন্ড।

মঙ্গলবার কারারা স্টেডিয়ামে ট্র্যাক অ্যান্ড ফিল্ডে বাংলাদেশের অংশগ্রহণ শেষ হয়েছে। এদিন ২০০ মিটার স্প্রিন্টে শিরিন একনম্বর হিটের একনম্বর লেনে দৌড়ান। আটজনের মধ্যে হিটে হয়েছেন অষ্টম। সব মিলিয়ে ৩৬ জনের মধ্যেও শিরিনের অবস্থান ৩৬তম।

এ ইভেন্টে কানাডার ইমানুয়েল ২২.৭২ সেকেন্ড সময় নিয়ে হিটে প্রথম হন। ২০০ মিটার স্প্রিন্টের দ্বিতীয় রাউন্ডে ওঠা সর্বশেষ অ্যাথলেট হলেন কেনিয়ার মিলিকেন্ট। তিনি সময় নেন ২৪.৩১ সেকেন্ড।

অন্যদিকে বেলমন্ট শুটিং সেন্টারে বাকি রুপা জিতে আনন্দে গা ভাসালেও হতাশ করেছেন বাংলাদেশের শুটার শোভন চৌধুরী। ৫০ মিটার রাইফেল প্রোনে শোভন ৬০৪.৫ স্কোর করে ৩০ জনের মধ্যে ২০তম হন।

এই ইভেন্টে গেমস রেকর্ড গড়ে স্বর্ণ জিতেছেন ওয়েলসের ডেভিড ফিলিপ। স্কটল্যান্ডের নেইল রুপা এবং ইংল্যান্ডের জার কেন্থ পান ব্রোঞ্জ।

ঘটনাপ্রবাহ : কমনওয়েলথ গেমস ২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×