সংখ্যায়

  ওয়েবসাইট। ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

২৯চ্যাম্পিয়ন্স লিগে এক মৌসুমে কোনো ক্লাবের আক্রমণভাগের ত্রিফলার সম্মিলিত সর্বোচ্চ গোলের রেকর্ডটি ছিল রিয়াল মাদ্রিদের ‘বিবিসি’ ত্রয়ীর দখলে। ২০১৩-১৪ মৌসুমে রিয়ালের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, করিম বেনজেমা ও গ্যারেথ বেল মিলে করেছিলেন ২৮ গোল। ২৯ গোল করে এবার সেই রেকর্ডটি ভেঙে দিলেন লিভারপুলত্রয়ী মোহামেদ সালাহ, রবার্তো ফিরমিনো ও সাদিও মানে। নতুন রেকর্ড গড়ার পথে সালাহ ও ফিরমিনো সমান দশটি করে এবং মানে করেছেন নয় গোল।

৪৬ফাইনালের আগেই চ্যাম্পিয়ন্স লীগে এক মৌসুমে সর্বোচ্চ ৪৬ গোলের নতুন রেকর্ড গড়েছে লিভারপুল। তারা ভেঙেছে ১৯৯৯-২০০০ মৌসুমে ১৬ ম্যাচে বার্সেলোনার গড়া ৪৫ গোলের রেকর্ড। এবার মাত্র ১৪ ম্যাচেই ৪৬ গোল করেছে লিভারপুল। বাছাইপর্ব বাদ দিলে ১২ ম্যাচে ৪০ গোল তাদের। শুধু মূলপর্বে রিয়ালের ৪১ গোলের রেকর্ড ভাঙতে ফাইনালে আরও দুই গোল করতে হবে অলরেডদের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter