বাগেরহাটে সাঈফের শিরোপা উৎসব

  শওকত আলী বাবু, বাগেরহাট প্রতিনিধি ০৪ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শহীদ শেখ আবু নাসের ফুটবল টুর্নামেন্টের শিরোপা জিতল ঢাকা সাঈফ স্পোর্টিং ক্লাব। বৃহস্পতিবার বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে তারা পাবনা জেলা পুলিশ ফুটবল দলকে ৪-১ গোলে হারায়। পদ্মার এপারের সর্ববৃহৎ এই টুর্নামেন্টের ফাইনাল দেখতে স্টেডিয়াম ছিল দর্শকপূর্ণ। সাঈফ স্পোর্টিং ক্লাব আধিপত্য বিস্তার করে খেলে। প্রথমার্ধের ১৯ মিনিটে সাঈফ স্পোর্টিং ক্লাবের স্বাধীন প্রথম গোল করেন। দ্বিতীয়ার্ধের সাত মিনিটে রহিম আরও এক গোল করে দলকে এগিয়ে দেন। এরপর স্বাধীন আরও এক গোল করেন। পাবনা জেলা পুলিশ দলের বিদেশি খেলোয়াড় কাফি ব্যবধান কমান। দ্বিতীয়ার্ধের ৪৪ মিনিটে সাঈফ স্পোর্টিং ক্লাবের বিদেশি খেলোয়াড় জিয়ো আরও এক গোল করে ব্যবধান বাড়ান। খেলা শেষে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদী প্রধান অতিথি হিসেবে সাঈফ স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও প্রাইজমানি হিসেবে নগদ পাঁচ লাখ টাকা তুলে দেন। রার্নাসআপ দলকে ট্রফি ও ৩ লাখ টাকা দেয়া হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাগেরহাট জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি পৌর মেয়র খান হাবিবুর রহমানের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেখ আবু নাসেরের সন্তান বাগেরহাট-১ আসনের এমপি বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন। আরও বক্তব্য রাখেন বাগেরহাট-৪ আসনের এমপি ডা. মোজাম্মেল হোসেন, বাগেরহাট জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, যুগ্ম সচিব শেখ আতাহার হোসেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter