ক্লিয়ার মেন অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট

  স্পোর্টস ডেস্ক ০৫ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ক্লিয়ার মেন অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টে ন্যাশনাল রাউন্ডের তিনদিনের খেলা শেষে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে চার দল। রাজধানীর উত্তরার র‌্যাব-১ এর মাঠে ন্যাশনাল রাউন্ডের খেলায় দলগুলো দেশসেরা হওয়ার লড়াইয়ে অবতীর্ণ হয়। কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করা দলগুলো হল- বিএএফ শাহীন কলেজ, পতেঙ্গা উচ্চবিদ্যালয়, বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুল ও সিরাজুদ্দিন আহমেদ মডেল একাডেমি।

ন্যাশনাল রাউন্ডের তৃতীয়দিন ঢাকা বিভাগের চ্যাম্পিয়ন বিএএফ শাহীন কলেজ ৩-০ গোলে খুলনা বিভাগের রানার্সআপ রূপসা বহুমুখী উচ্চবিদ্যালয়কে হারায়। চট্টগ্রাম বিভাগের চ্যাম্পিয়ন পতেঙ্গা উচ্চবিদ্যালয় ৫-০ গোলে সিলেট বিভাগের রানার্সআপ প্রগতি হাইস্কুলকে হারায়। ঢাকা বিভাগের রানার্সআপ মোহাম্মদপুর গভ. হাইস্কুল ও সিলেট বিভাগের চ্যাম্পিয়ন দল সিরাজুদ্দিন আহমেদ একাডেমির ম্যাচ ১-১ গোলে ড্র হয়। খুলনা বিভাগের চ্যাম্পিয়ন দল বাগেরহাট বহুমুখী উচ্চবিদ্যালয় ১-০ গোলে চট্টগ্রাম বিভাগের রানার্সআপ টিএসপি কমপ্লেক্স স্কুলকে হারায়। পতেঙ্গা উচ্চবিদ্যালয় ৮-০ গোলে রূপসা বহুমুখী উচ্চবিদ্যালয়কে হারায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter