গাইবান্ধায় ক্রিকেট

  যুগান্তর ডেস্ক    ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাইবান্ধা দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগে জিতেছে চৌকষ ক্রীড়া সংস্থা ও সাঘাটা উপজেলা ক্রীড়া সংস্থা। শনিবার চৌকষ ক্রীড়া সংস্থা সাত উইকেটে জব্বার স্মৃতি সংসদকে এবং দ্বিতীয় খেলায় সাঘাটা উপজেলা ক্রীড়া সংস্থা তিন উইকেটে আজাদ স্পোর্টিং ক্লাবকে হারায়। গাইবান্ধা প্রতিনিধি।

নোয়াখালীতে ফুটবল

নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে জেএমএস গ্রুপের ফুটবল লিগ শুরু হয়েছে শনিবার। ফুটবল লিগে জেলার আটটি দল অংশ নিচ্ছে। ব্রাদার্স ইউনিয়ন ২-০ গোলে ধুমকেতু দলকে হারায়। নোয়াখালী প্রতিনিধি।

আগৈলঝাড়ায় ফুটবল

বরিশালের আগৈলঝাড়ায় বন্ধুমহলের উদ্যোগে একদিনের প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। শনিবার সকালে উপজেলার রাজিহার ইউনিয়নের বাটরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শহর ও গ্রামের সমর্থকদের মধ্যে অনুষ্ঠিত খেলায় গ্রামের সমর্থকদের ৩-২ গোলে হারিয়ে জয়ী হয় শহরের সমর্থকরা। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অজিত হালদার। খেলা পরিচালনা করেন উত্তম সরকার ও বিপুল বৈদ্য। আগৈলঝাড়া প্রতিনিধি।

দাগনভূঞায় ফুটবল

দাগনভূঞা উপজেলা ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে রামনগর ইউনিয়ন পরিষদ। শুক্রবার বিকেলে আতাতুর্ক সরকারি মডেল হাইস্কুল মাঠে অনুষ্ঠিত ফাইনালে তারা ১-০ গোলে হারায় দাগনভূঞা সদর ইউনিয়নকে। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ফেনীর সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। দাগনভূঞা প্রতিনিধি।

আরও পড়ুন
pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter