মা হওয়ার পর টেনিসে ফিরতে চান সানিয়া

  যুগান্তর ডেস্ক    ০৬ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মুখে না বললেও সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছুদিন আগেই জানিয়েছেন তিনি মা হতে যাচ্ছেন। তাই আপাতত টেনিস থেকে অনেক দূরে তিনি। হাঁটুর চোট সারানোর মাঝেই তার মাতৃত্বের খবর আসায় সবার প্রশ্ন, সানিয়া মির্জা কী আর টেনিসের মূলস্রোতে ফিরতে পারবেন? ভারতের টেনিসকন্যা বলছেন, পারবেন। মা হওয়ার পর টেনিসে প্রত্যাবর্তন নতুন কিছু নয়। সেরেনা উইলিয়ামসও সম্প্রতি কোর্টে ফিরেছেন। ভিক্টোরিয়া আজারেংকা ও কিম ক্লিস্টার্সও দেখিয়ে দিয়েছেন ফিরে। সেটা মাথায় রেখেই সানিয়া জানালেন, ‘আমি অবশ্যই ফিরে আসতে চাই। আমার কাছে ওটাই বেশি গুরুত্বপূর্ণ। আপাতত আমি সন্তানের কথা এবং পরিবারের কথা ভাবছি। কিন্তু খেলায় ফিরে এসে আমি সন্তানের কাছে একটা উদাহরণ তৈরি করতে চাই যে, মাতৃত্বের জন্য নিজের স্বপ্নের জলাঞ্জলি দেয়া উচিত নয়।’ সানিয়া বলেন, ‘২০২০ টোকিও অলিম্পিক এখনও অনেক দূরে। জানি না জীবন কোন সময় কী বয়ে নিয়ে আসবে। কিন্তু এই পরিস্থিতিতে মনে হচ্ছে খেলতে পারব।’ ওয়েবসাইট।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.