নিলামের বড় বিস্ময় ছিলেন গেইল

  যুগান্তর ডেস্ক    ২০ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গেইল,

শেষ হতে চলেছে আইপিএলের একাদশ আসর। আর এক সপ্তাহের মধ্যে পর্দা নামবে এবারের আসরের। টুর্নামেন্টের শেষভাগে এসে এবারের নিলামের সবচেয়ে বড় বিস্ময়ের কথা জানিয়েছেন নিলাম পরিচালনাকারী রিচার্ড ম্যাডলি।

বছরের শুরুতে দুই ধাপে পরিচালিত হয় আইপিএলের নিলাম। সবাইকে অবাক করে নিলামে অবিক্রীতই থেকে যান টি ২০ ক্রিকেটের ফেরিওয়ালা হিসেবে পরিচিত ক্রিস গেইল। পরে তৃতীয় ধাপে গিয়ে ভিত্তিমূল্য দিয়েই ক্যারিবীয় তারকাকে দলে নেয় কিংস ইলেভেন পাঞ্জাব।

টি ২০ ব্যাটিংয়ের প্রায় সব রেকর্ড নিজের দখলে রাখা গেইলের প্রতি কারও আগ্রহ না দেখানোকেই আইপিএল নিলামের সবচেয়ে বড় বিস্ময় হিসেবে উল্লেখ করেন নিলাম পরিচালনাকারী ম্যাডলি।

তিনি বলেন, ‘(নিলামের সময়) আমি ব্যাগ থেকে গেইলের নামাঙ্কিত বেইলটা বের করলাম এবং তার ভিত্তিমূল্য দুই কোটি রুপির কথা জানালাম। কিন্তু কেউ বিড করল না। আমি অবধারিতভাবেই রয়েল চ্যালেঞ্জার্স বাঙ্গালোরের দিকে তাকালাম, পরে কলকাতার দিকেও তাকালাম। কিন্তু কেউই আগ্রহ দেখাচ্ছিল না। কোনো বিডই হল না গেইলের জন্য, নিলামের সবচেয়ে বড় বিস্ময় ছিল এটিই। এছাড়া জো রুট এবং জনি বেয়ারস্টোর জন্যও বিড না হওয়াটা বিস্ময়কর ছিল।’

গেইলকে কেউ দলে নিতে না চাইলেও পাঞ্জাবের হয়ে সুযোগ পেয়ে গেইল ঠিকই প্রমাণ করেছেন তিনি ফুরিয়ে যাননি। চলতি আসরের প্রথম সেঞ্চুরিসহ এখন পর্যন্ত ১০ ম্যাচ খেলে ১৪৭.২০ স্ট্রাইকরেটে ৩৬৮ রান করেছেন গেইল। ওয়েবসাইট।

ঘটনাপ্রবাহ : আইপিএল ২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter