দিবালা আছেন ইকার্দি নেই!

আর্জেন্টিনার বিশ্বকাপ দল ফাঁস

  যুগান্তর ডেস্ক    ২২ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আর্জেন্টিনা,

রাশিয়ার বিমান তাহলে ধরা হচ্ছে না মাউরো ইকার্দির! এবারের বিশ্বকাপ ঘরে বসেই দেখতে হবে ইন্টার মিলানের আর্জেন্টাইন ফরোয়ার্ডকে।

ইকার্দিকে বিশ্বকাপ দলে না রাখার আভাস অনেক আগেই দিয়েছিলেন আর্জেন্টিনার কোচ হোর্হে সাম্পাওলি। তারপরও বিশ্বকাপের জন্য গত সপ্তাহে ঘোষণা করা ৩৫ জনের প্রাথমিক দলে ডাক পেয়ে আশায় বুক বেঁধেছিলেন ইকার্দি। কিন্তু শেষ পর্যন্ত তাকে বাইরে রেখেই ২৩ জনের চূড়ান্ত দল ঘোষণা করতে যাচ্ছেন সাম্পাওলি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত আনুষ্ঠানিকভাবে বিশ্বকাপের চূড়ান্ত দল ঘোষণা করেনি আর্জেন্টিনা। কিন্তু সোমবার সকালেই পুরো দলের তালিকা ফাঁস করে দেয় আর্জেন্টাইন মিডিয়া। ‘টিওয়াসি স্পোর্টস’ ও ‘ওলে’র প্রকাশিত তালিকাটা সঠিক হলে প্রাথমিক দল থেকে বাদ পড়া ১২ জনের অন্যতম ইকার্দি।

ইন্টার মিলানের হয়ে এ মৌসুমে সেরি-এ লিগে সর্বোচ্চ গোল করেও স্বপ্নভঙ্গের হতাশায় পুড়তে হচ্ছে তাকে। তবে টিকে গেছেন জুভেন্টাস ফরোয়ার্ড পাওলো দিবালা। আর্জেন্টিনার তারকাখচিত আক্রমণভাগে অধিনায়ক লিওনেল মেসি ও দিবালার সঙ্গে আছেন সের্গিও আগুয়েরো, গনজালো হিগুয়াইন ও ক্রিশ্চিয়ান পাভোন।

আর্জেন্টিনার সম্ভাব্য বিশ্বকাপ দল

গোলকিপার : রোমেরো, কাবালেরো, আর্মানি।

ডিফেন্ডার : মার্কাদো, ফ্যাজিও, ওতামেন্দি, আনসালদি, তাগলিয়াফিকো, রোহো।

মিডফিল্ডার : বানেগা, মাসচেরানো, সালভিও, বিগলিয়া, ডি মারিয়া, লো সেলসো, লানজিনি, মেজা, অ্যাকুনা।

ফরোয়ার্ড : মেসি, আগুয়েরো, হিগুয়াইন, দিবালা, পাভোন। ওয়েবসাইট।

jugantor-event-বিশ্বকাপ-ফুটবল-২০১৮-51279--1

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter