উইল স্মিথের কণ্ঠে বিশ্বকাপের গান

  যুগান্তর ডেস্ক    ২৩ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

স্মিথ,

১৯৬২ বিশ্বকাপ থেকে চলে আসছে অফিসিয়াল গান। প্রতি আসরেই একটি করে জনপ্রিয় গান বিশ্বকাপের উন্মাদনা বাড়িয়ে দেয়। ২০১৮ রাশিয়া বিশ্বকাপের জন্যও তৈরি হচ্ছে একাধিক গান। হলিউডের জনপ্রিয় অভিনেতা উইল স্মিথ গাইবেন এবারের গান।

২০১০ বিশ্বকাপে গাওয়া শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ গানটি তুমুল জনপ্রিয় হয়েছিল। ১৯৯৮ বিশ্বকাপে রিকি মার্টিনের ‘দ্য কাপ অব লাইফ’ শ্রোতাপ্রিয় হয়েছিল। এবার স্মিথের গাওয়া গানও যদি জনপ্রিয় হয়, বিশ্বকাপের আনন্দ আরও বেড়ে যাবে।

লাতিন শিল্পী নিকি জ্যামের সঙ্গে বন্ধুত্ব স্মিথের। এই দু’জন মিলে বুদাপেস্টের একটি স্টুডিওতে গানটি তৈরি করেছেন। এতে আরও কণ্ঠ দেবেন আলবেনিয়ান শিল্পী ইরা ইস্ত্রেফি। গানটি সমন্বয়ে সাহায্য করছেন গ্র্যামি পুরস্কারজয়ী প্রযোজক ডিপলো।

এর আগেও সুপারহিট গান উপহার দেয়ার রেকর্ড আছে স্মিথের। মিয়ামি, নড ইয়োর হেড, সামারটাইম, গেটিং জিগি উইথ ইট, মেন ইনি ব্ল্যাক, সুইচ- এগুলো তার গাওয়া জনপ্রিয় গানগুলোর কয়েকটি। ওয়েবসাইট।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×