রোমেরোকে নিয়ে মুখ খুললেন সাম্পাওলি

  যুগান্তর ডেস্ক    ২৯ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রোমেরো,

সের্গিও রোমেরোর মতো গোলকিপারকে বাদ দিয়ে বিশ্বকাপ! আর্জেন্টিনার জন্য কাজটা আরও কঠিনই হয়ে গেছে। কারণ দেশের পক্ষে সর্বোচ্চ ম্যাচ খেলা গোলকিপার রোমেরোর উপর যে আস্থা ছিল কোচ হোর্হে সাম্পাওলির। মাত্র ক’দিনের মধ্যে কার ওপর সেই ভরসা করবেন তিনি?

তারপরও কখনও কখনও কঠিন সিদ্ধান্ত নিতে হয়। মন না চাইলেও। অনেক কিছু বিবেচনা করে। তাই করেছেন আর্জেন্টাইন কোচ। আর সেটা জানাতেই রোমেরো বিতর্ক নিয়ে মুখ খুললেন সাম্পাওলি।

বিশ্বকাপের চূড়ান্ত দলে রোমেরো ছিলেন। কিন্তু দল ঘোষণার পরদিনই আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন জানিয়ে দেয়, রোমেরোর হাঁটুতে ইনজুরি। তাই বিশ্বকাপ দল থেকে তাকে বাদ দেয়া হয়।

রোমেরোর স্ত্রী সাবেক মডেল ইলিয়ানা এটাকে সে ফ ষড়যন্ত্র বলেছেন। অভিযোগের আঙুল তুলেছেন কর্মকর্তাদের দিকে। তার দাবি, বিশ্বকাপের আগেই ফিট হয়ে যেতেন রোমারিও। কারও কারও ইচ্ছাতে তাকে বাদ দেয়া হয়েছে।

এসব বিতর্কে চুপই ছিলেন সাম্পাওলি। তবে গত পরশু আর্জেন্টিনা দলের অনুশীলনের পর নানা প্রসঙ্গে রোমেরোর কথাটাও বলতে হল। সেখানে বোঝা গেল, কোচ নিজেও ম্যানচেস্টার ইউনাইটেডের এই কিপারকে হারিয়ে ব্যথাতুর। তবে চোটের কারণে নিরুপায় হয়েই কঠিন সিদ্ধান্তটা তাকে নিতে হয়েছে।

‘এটা কঠিন সিদ্ধান্ত ছিল। কারণ অপ্রত্যাশিত একটা ব্যাপার ঘটে গেল। রোমেরোর থাকার ইচ্ছা থাকলেও এর বাইরে আপনার সিদ্ধান্তটা আপনাকেই নিতে হবে।’ ওয়েবসাইট।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.