ইনজুরিতে বিশ্বকাপ শেষ সিমনের

  যুগান্তর ডেস্ক    ৩০ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিমন,

বিশ্বকাপের আগে ইনজুরির মিছিল দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। এরই মধ্যে ইনজুরি কেড়ে নিয়েছে অনেক তারকা খেলোয়াড়ের বিশ্বকাপ স্বপ্ন। এবার সেই তালিকায় যোগ হলেন নাইজেরিয়ান ফুটবলার মোসেস সিমন। সোমবার কঙ্গো প্রজাতন্ত্রের বিপক্ষে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে ইনজুরিতে পড়েন তিনি।

নাইজেরিয়ান কোচ গার্নত রোর সিমনের বিশ্বকাপ শেষ হয়ে যাওয়ার কথা নিশ্চিত করেছেন। মূলত ঊরুর ইনজুরিতেই মাঠের বাইরে যেতে হচ্ছে এই উইঙ্গারকে। এর আগে বৃহস্পতিবার অনুশীলনেও কিছুটা সমস্যায় ভুগছিলেন, তবুও ঝুঁকি নিয়ে তাকে খেলান কোচ।

সিমনের ইনজুরিতে বেশ বড় ধাক্কাই খেল সুপার ঈগলরা। বিশ্বকাপ বাছাইপর্বে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন তিনি। ২৩ সদস্যের বিশ্বকাপ দলেও তার থাকাটা নিশ্চিত ছিল। জাতীয় দলের হয়ে ১৭ ম্যাচ খেলে করেছেন তিন গোল।

রোর বলেন, ‘তার ইনজুরিতে পড়াটা দুর্ভাগ্যজনক কারণ বিশ্বকাপ বাছাইপর্বে সে আমাদের দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় ছিল।’

আর্জেন্টিনা, ক্রোয়েশিয়া ও আইসল্যান্ডের সঙ্গে বিশ্বকাপে ডি-গ্রুপে রয়েছে নাইজেরিয়া। ১৬ জুন কালনিনগ্রাদে ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে সুপার ঈগলরা। ওয়েবসাইট।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.