বিপদে স্টার্লিং!

  যুগান্তর ডেস্ক    ৩১ মে ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাহিম স্টার্লিং,

ইংল্যান্ডের অস্ত্র-বিরোধী প্রচারকরা রাহিম স্টার্লিংয়ের ওপর ক্ষিপ্ত। ইংল্যান্ড বিশ্বকাপ দলের ২৩ বছরের এই স্ট্রাইকার তার ডান পায়ে নতুন ট্যাটু করেছেন ‘এম সিক্সটিন অ্যাসল্ট রাইফেল’-এর। হয়তো বোঝাতে চেয়েছেন, তার পা রাইফেলের মতো, যা বিশ্বকাপে বিদ্ধ করবে বিপক্ষ দলকে।

কিন্তু ইংল্যান্ডের অস্ত্র-বিরোধী সংগঠনের মত, ‘এটা আসলে এক ধরনের মানসিক অসুস্থতা।’ তারা এমনকি স্টার্লিংকে বিশ্বকাপ দল থেকেও বাদ দেয়ার দাবি জানিয়েছেন। এই সংস্থার এক সদস্য ৬৩ বছরের লুসি কপের ছেলে আততায়ীর গুলিতে নিহত হন।

স্টার্লিংয়ের কাণ্ডকারখানা দেখে এই বিক্ষুব্ধ মহিলার প্রতিক্রিয়া, ‘জানি ইনস্টাগ্রামে ওর প্রচুর অনুগামী। অনেক ছোট ছেলেমেয়েও রয়েছে তাদের মধ্যে। তারা তো এবার রাহিমকে দেখে বন্দুক হাতে তুলে নিতে চাইবে।’

রাহিম ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার। পেপ গুয়ার্ডিওলার প্রিয়। কিন্তু বন্দুকের ট্যাটু করে নিজের দেশে এতবড় বিক্ষোভের সামনে পড়বেন হয়তো ভাবতে পারেননি। বন্দুকের গুলিতে সন্তানহারা সেই ষাটোর্ধ্ব মহিলার আরও কড়া প্রতিক্রিয়া, ‘ওর উচিত এখনই ট্যাটুটা মুছে ফেলা।’ ওয়েবসাইট।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.