হেরেই চলেছে রাশিয়া

  যুগান্তর ডেস্ক    ০১ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাশিয়া,

বিশ্বকাপের আগে রাশিয়ার সময়টা ভালো যাচ্ছে না। অথচ তারাই এবারের স্বাগতিক দেশ। এ নিয়ে টানা তৃতীয় ম্যাচ হারল রাশিয়া। বুধবার অস্ট্রিয়ার বিপক্ষে ১-০ গোলে হেরেছে তারা।

গত অক্টোবরে দক্ষিণ কোরিয়াকে হারিয়েছিল রাশিয়া। তারপর থেকে একটি ম্যাচও জিততে পারেনি। এ বছর তিন ম্যাচ খেলে সবগুলো হারল তারা। আগের দুই ম্যাচে ব্রাজিল ও ফ্রান্স তাদের হারায়।

মার্কো আরনোতোভিচ ২৮ মিনিটে আলেসান্দ্রো স্কোফকে দিয়ে একমাত্র গোল করান। এতে বিশ্বকাপে উঠতে ব্যর্থ হওয়ার পর অস্ট্রিয়া চার ম্যাচের সবগুলোতে জিতল।

আরেকটি হারের পরও রাশিয়া কোচ স্তানিস্লাভ চেরচেশোভ আশা হারাচ্ছেন না, ‘পাসে আমাদের উন্নতি করতে হবে। আমরা একটি-দুটি গোলের সুযোগ তৈরি করেছিলাম। কিন্তু আমাদের আরও উন্নতি

করতে হবে। এই ম্যাচ দিয়ে অস্ট্রিয়ান অঞ্চলে ১০ দিনের ক্যাম্প শেষ করল রাশিয়া। মঙ্গলবার তারা মস্কোয় বিশ্বকাপের আগে শেষ প্রস্তুতি ম্যাচ খেলবে তুরস্কের বিপক্ষে।

১৪ জুন বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে সৌদি আরবকে মোকাবেলা করবে রাশিয়া। ওয়েবসাইট।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter