ফরাসি ওপেনের তৃতীয় রাউন্ডে জোকোভিচ

  যুগান্তর ডেস্ক    ০২ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জকোভিচ,

প্রথম সেটে প্রতিরোধের মুখে পড়েও ফরাসি ওপেনের তৃতীয় রাউন্ড নিশ্চিত করেছেন নোভাক জোকোভিচ। সরাসরি সেটে তিনি হারিয়েছেন স্প্যানিশ বাছাই জোমে মুনারকে। ২১ বছর বয়সী প্রতিপক্ষকে ৭-৬ (৭-১), ৬-৪, ৬-৪ গেমে হারান সার্ব তারকা।

৫-২ ব্যবধানে লিড নিয়েও টাইব্রেকে প্রথম সেট নিষ্পত্তি করেন জোকোভিচ। ম্যাচ শেষে সাবেক এক নম্বর বলেছেন, ‘নিজের মতো খেলতে পারছি না। কিন্তু হার না-মানার চেষ্টা করছি।’ তৃতীয় রাউন্ডে জোকোভিচ লড়বেন আরেক স্প্যানিশ প্রতিপক্ষ রবার্তো বাতিস্তা আগুতকে।

মেয়েদের এককে শীর্ষস্থানে থাকা সিমোনা হালেপ প্রথম সেট হেরে গিয়েও দ্বিতীয় রাউন্ডে উঠেছেন। যুক্তরাষ্ট্রের অ্যালিসন রিস্কের বিপক্ষে ২-৬, ৬-১, ৬-১ গেমে জিতেছেন গতবারের রানারআপ। বৃষ্টির কারণে তাদের প্রথম রাউন্ডের ম্যাচটি স্থগিত ছিল।

অস্ট্রেলিয়ান ওপেন চ্যাম্পিয়ন ও দ্বিতীয় বাছাই ক্যারোলিন ওজনিয়াকি ৬-১, ৬-০ গেমে স্পেনের জর্জিনা গার্সিয়া পেরেসকে হারিয়ে তৃতীয় রাউন্ডে উঠেছেন। চতুর্থ বাছাই এলিনা সভিতোলিনা ও অষ্টম বাছাই পেত্রা কিভিতোভাও পেয়েছেন শেষ ৩২-এর টিকিট। ওয়েবসাইট।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter