বুসকেটসের ফেভারিট ব্রাজিল

  যুগান্তর ডেস্ক ০৩ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বুসকেটসের ফেভারিট ব্রাজিল

বার্সেলোনার হয়ে সফল একটি মৌসুম শেষ করে সের্গিও বুসকেটসের নজরে এখন বিশ্বকাপ। আগামী ১৪ জুন রাশিয়ায় শুরু হতে যাওয়া এবারের বিশ্বকাপে তার দল স্পেনকে ফেভারিট মানছেন অনেকে।

যদিও এই মিডফিল্ডার তা মনে করেন না, তার চোখে ‘নাম্বার ওয়ান’ ফেভারিট ব্রাজিল। ইউরোপিয়ান ক্লাব ফুটবলে এবার উড়েছে স্পেনের পতাকা। অ্যাটলেটিকো মাদ্রিদ ইউরোপা লিগ জেতার পর টানা তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা ঘরে তুলেছে রিয়াল মাদ্রিদ।

ক্লাবের সাফল্যের সঙ্গে স্প্যানিশ খেলোয়াড়রাও রয়েছেন দুর্দান্ত ফর্মে। যে কারণে ফুটবল বিশ্লেষকদের বিচারে শিরোপার অন্যতম বড় দাবিদার স্পেন। বুসকেটস তেমনটা মনে করেন না, তবে আশা রাখছেন মনে।

বিশ্বকাপের ফেভারিট প্রসঙ্গে বার্সেলোনা মিডফিল্ডারের রায়, ‘নাম্বার ওয়ান ফেভারিট ব্রাজিল, এরপর বেশ কয়েকটি দলের সম্ভাবনা আছে। যার মধ্যে রয়েছে জার্মানি, স্পেন, আর্জেন্টিনা ও ফ্রান্স।’

ব্রাজিল বিশ্বকাপ জিতলে অবাক হওয়ার কিছু দেখছেন না বুসকেটস, ‘ওদের ভালো মানের খেলোয়াড় আছে, দল হিসেবেও দুর্দান্ত। যদি তারা বিশ্বকাপ জেতে, সেটা মোটেও বিস্ময়কর কিছু হবে না।’

২০১৪ বিশ্বকাপে গ্রুপপর্ব থেকে বিদায় নিতে হয়েছিল স্পেনকে। সেই ক্ষত এখনও দগদগে বুসকেটসের মনে।

তিনি বলেন, ‘ব্রাজিলে খুব বাজে অভিজ্ঞতা হয়েছে আমাদের, দক্ষিণ আফ্রিকায় আছে সুখ স্মৃতি। আমরা মুখিয়ে আছি (বিশ্বকাপের জন্য), শারীরিকভাবে ভালো অবস্থানে থেকে আমরা নামতে যাচ্ছি।’ ওয়েবসাইট।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter