রিয়ালে নেইমারের অপেক্ষায় মডরিচ

  যুগান্তর ডেস্ক    ০৫ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নেইমার,

ব্রাজিল-ক্রোয়েশিয়া প্রীতি ম্যাচ শেষে জার্সি বদলের সময় নেইমারকে রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার আহ্বান জানিয়েছেন মিডফিল্ডার লুকা মডরিচ।

রোববার লিভারপুলের অ্যানফিল্ডে রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে মডরিচের ক্রোয়েশিয়াকে ২-০ গোলে হারায় ব্রাজিল। চোট কাটিয়ে তিন মাসেরও বেশি সময় পর এই ম্যাচ দিয়ে ফিরলেন নেইমার। তার দারুণ এক গোলে দ্বিতীয়ার্ধে দল এগিয়ে যাওয়ার পর যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন রবার্তো ফিরমিনো।

গত আগাস্টে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি’তে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। ফরাসি ক্লাবটির হয়ে এক মৌসুম না যেতেই জোর গুঞ্জন, বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালে পাড়ি জমাতে পারেন নেইমার। ব্রাজিল ফুটবল কনফেডারেশনের টুইটারে দেয়া এক ভিডিওতে দেখা যায়, প্রস্তুতি ম্যাচ শেষে টানেলে মডরিচ ও নেইমার সই করা জার্সি বিনিময় করছেন।

তখনই নেইমারের উদ্দেশে রিয়াল মাদ্রিদের ক্রোয়েশিয়ান মিডফিল্ডারকে বলতে শোনা যায়, ‘আমরা তোমার অপেক্ষায় আছি।’ তাতে পিএসজি তারকার মুখে ফুটে ওঠে এক চিলতে হাসি। নেইমারের দলবদলের সম্ভাবনা নিয়ে মডরিচকে পরে প্রশ্ন করা হলে ‘দেখা যাক কী হয়’ উত্তর দিয়েছেন বলে জানায় ব্রাজিলিয়ান সংবাদপত্র গ্লোবো। ওয়েবসাইট।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×