জিমির সপ্তম হ্যাটট্রিকে ফের জয়ে মোহামেডান

প্রকাশ : ০৬ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  স্পোর্টস রিপোর্টার

আবাহনীর কাছে হারের ধাক্কা সামলে আবারও জয়ে ফিরল মোহামেডান। মঙ্গলবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে প্রিমিয়ার হকির সুপার ফাইভে দিনের প্রথম ম্যাচে রাসেল মাহমুদ জিমির হ্যাটট্রিকের সহায়তায় সোনালী ব্যাংককে ৬-০ গোলে হারিয়ে শিরোপার আশা বাঁচিয়ে রাখল মোহামেডান। লিগের প্রথম পর্বে সোনালী ব্যাংককে ৮-২ গোল হারিয়েছিল তারা। ১৪ ম্যাচে ১৩ জয়ে ৩৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে সাদা-কালো শিবির।

ম্যাচের সাত মিনিটে গুরজিন্দর সিংয়ের ফিল্ড গোলে এগিয়ে যায় মোহামেডান (১-০)। মিনিট আটেক পর নিখুঁত হিটে ব্যবধান দ্বিগুণ করেন ভারতের এই ফরোয়ার্ড (২-০)। ২৮ মিনিটে রাব্বি সালেহিনের গোলে ব্যবধান আরও বাড়ায় মোহামেডান (৩-০)। দ্বিতীয়ার্ধে টানা তিন গোল করেন জিমি। ৪২ ও ৫২ মিনিটের ফিল্ড গোলে মোহামেডানের ১৩তম জয় নিশ্চিত করেন জাতীয় দলের এই ফরোয়ার্ড (৫-০)। ৬৭ মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন জিমি। পেনাল্টি কর্নারে শামসের সিং ঠিক মতো পুশ করতে পারেননি। সোনালী ব্যাংকের এক ডিফেন্ডার বল পাওয়ার পর তা ছুটে গিয়ে কেড়ে নেন গুরজিন্দর। ভারতের এই ফরোয়ার্ডের বাড়ানো বল রিভার্স হিটে ঠিকানায় পৌঁছে দেন জিমি (৬-০)। চলতি লিগে এটি তার সপ্তম হ্যাটট্রিক।

আগৈলঝাড়ায় ফুটবল

বরিশালের আগৈলঝাড়ায় বন্ধুমহলের উদ্যোগে একদিনের প্রীতি ফুটবল অনুষ্ঠিত হয় মঙ্গলবার। উপজেলার রাজিহার ইউনিয়নের বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শহর ও গ্রামের সমর্থকদের অনুষ্ঠিত খেলায় গ্রামের সমর্থকরা ২-১ গোলে হারায় শহরের সমর্থকদের। নিখিল হালদার, সুমন সরকার, সুশেন জয়ধর ও অমিয় দাস বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। খেলা পরিচালনা করেন উত্তম দাস ও তপন ঘরামী। আগৈলঝাড়া প্রতিনিধি।