উগ্র সমর্থকদের রাশিয়ায় যেতে দেবে না ইংল্যান্ড

  যুগান্তর ডেস্ক    ০৬ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ইংল্যান্ড,

আসন্ন ২০১৮ বিশ্বকাপকে নিরাপদ করতে এবং নিজেদের উগ্র ও দাঙ্গাবাজ সমর্থকদের ঠেকাতে আয়োজক রাশিয়াকে সার্বিক সহযোগিতা করছে লাতিন আমেরিকার দেশ আর্জেন্টিনা। দাঙ্গাবাজদের তাণ্ডব থেকে আসরকে বাঁচাতে রুশ সরকারকে সহযোগিতা করতে একটি চুক্তিও সই করেছে আর্জেন্টাইন সরকার।

সেই পথে হাঁটল ইংল্যান্ডও। রাশিয়া যাওয়া ঠেকাতে ১৩২ ইংলিশ উগ্র সমর্থকের পাসপোর্ট আটকে দেয়ার কথা জানিয়েছে দেশটির গোয়েন্দা সংস্থা স্কটল্যান্ড ইয়ার্ড।

লন্ডনের ফুটবল সংক্রান্ত একটি ঝামেলায় আগেই তাদের নাম থাকায় রাশিয়া ভ্রমণ যেতে পারবে না ওই হুলিগানরা। দ্রুতই সেই ১৩২ উগ্র সমর্থক পাসপোর্ট আত্মসমর্পণ না করলে পুলিশ তাদের গ্রেফতারের হুমকি দিয়েছে।

১৪ জুন শুরু হতে যাওয়া বিশ্বকাপ দেখতে ১০ হাজারের বেশি ইংল্যান্ড সমর্থক রাশিয়া যাবে। ২০১৬ ইউরোতে রাশিয়া ও ইংল্যান্ড সমর্থকদের মধ্যে সংঘর্ষের কথা মাথায় রেখে এবারের বিশ্বকাপে উগ্র সমর্থকদের কঠোর হাতে দমন করার মিশনে নেমেছে দু’দেশ। ওয়েবসাইট।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter