ড্র করলেই চ্যাম্পিয়ন মোহামেডান

  স্পোর্টস রিপোর্টার ০৭ জুন ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ড্র করলেই চ্যাম্পিয়ন মোহামেডান

সুপার লিগে মোহামেডানকে হারিয়ে শিরোপা লড়াই আগেই উন্মুক্ত করে দিয়েছে আবাহনী। প্রিমিয়ার হকি লিগে এখন দু’দলেরই পয়েন্ট সমান। তাদের তিন পয়েন্ট পেছনে রয়েছে বর্তমান চ্যাম্পিয়ন মেরিনার্স।

আজ মোহামেডনের সঙ্গে লিগের শেষ ম্যাচে তাদের লড়াই। ড্র হলে শিরোপা ঘরে তুলবে সাদা-কালোরা। আর মেরিনার্স জিতলে তিন দলের পয়েন্ট সমান হয়ে যাবে। সেক্ষেত্রে তিন দলকেই ফের টার্ফে নামতে হবে প্লে-অফ খেলতে। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে বেলা সাড়ে তিনটায় ম্যাচটি শুরু হবে।

লিগের প্রথম পর্বে মোহামেডান ও মেরিনার্সের কাছে হেরে ছয় পয়েন্টে পিছিয়ে পড়েছিল আবাহনী লিমিটেড। সুপার লিগে এই দু’দলকেই হারিয়ে প্রতিশোধ নিয়েছে আবাহনী। সেই সঙ্গে শিরোপা লড়াইয়ে ফিরেছে।

১৫ ম্যাচে আবাহনীর সংগ্রহ ৩৯ পয়েন্ট। এক ম্যাচ কম খেলা মোহামেডানের সংগ্রহও ৩৯ পয়েন্ট। ১৪ ম্যাচ খেলা মেরিনার্সের সংগ্রহ ৩৬ পয়েন্ট। আজ ড্র করলেই ৪০ পয়েন্ট নিয়ে শিরোপা ঘরে তুলবে মোহামেডান। আর হারলে সমান ৩৯ পয়েন্ট হবে মোহামেডান, আবাহনী ও মেরিনার্সের।

সেক্ষেত্রে তিন দলকেই খেলতে হবে প্লে-অফ। এই পর্বে দুটি করে ম্যাচ খেলতে হবে তিন দলকেই। তবে প্লে-অফের ঝামেলায় যেতে চান না মোহামেডানের কোচ মওদুদুর রহমান শুভ, ‘প্লে-অফের ঝামেলায় যেতে চাই না আমরা। তার আগেই শিরোপা নিশ্চিত করতে চাই। জেতার জন্যই মাঠে নামবে জিমিরা।’ অন্যদিকে মেরিনার্সের কোচ আশিকুজ্জামানের ভাষ্য, ‘এই ম্যাচ জিতলে আপাতত মোহামেডানের শিরোপা উল্লাস রুখে দেয়া যাবে। আমরা চেষ্টা করব লিগের শেষ ম্যাচ জিততে এবং প্লে-অফে খেলতে।’

জাতীয় হকি দলের প্রাথমিক ক্যাম্পে ৪০ জন

জাকার্তা এশিয়ান গেমস সামনে রেখে জাতীয় হকি দলের অনুশীলন শুরু হচ্ছে শুক্রবার। ক্যাম্পের জন্য ৪০ জনের প্রাথমিক দল ঘোষণা করেছে হকি ফেডারেশন। প্রাথমিক দলে ডাক পাওয়া খেলোয়াড়রা হলেন- অসীম গোপ, আবু সৈয়দ নিপ্পন, বিপ্লব কুজুর, মামুনুর রহমান চয়ন, ইমরান হাসান, খোরশেদুর রহমান, ফরহাদ আহমেদ সিটুল, রেজাউল করিম বাবু, মো. আশরাফুল ইসলাম, কামরুজ্জামান, সোহানুর রহমান সবুজ, মোহাম্মদ আশরাফুল আলম, মনোজ বাবু, মেহেদী হাসান, হাসান যুবায়ের নিলয়, সারোয়ার হোসেন, সাব্বির হোসেন, রোমান সরকার, নাইম উদ্দিন, ফজলে হোসেন রাব্বি, মাহাবুব হোসেন, রাসেল মাহমুদ জিমি, পুষ্কর খিসা মিমো, মিলন হোসেন, মাইনুল ইসলাম, আরশাদ হোসেন, দ্বিন ইসলাম ইমন, মো. মহসিন, জাহিদ হোসেন, সজিবুর রহমান, প্রিন্স লাল সামন্দ, রাকিবুল হাসান, তাহের আলী, আবেদ উদ্দিন, নাসির হোসেন, হৃদয়, রাজিব দাস, আল নাহিয়ান, খালেদ মাহমুদ রাকিন ও সারোয়ার মোরশেদ শাওন।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.