রহমতগঞ্জের কাছে হার সাইফের

  স্পোর্টস রিপোর্টার ১৪ জানুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রিমিয়ার লীগে অবনমনের লড়াইয়ে অবশেষে জয়ী হল রহমতগঞ্জই। এর ফলে দেশের সর্বোচ্চ আসর থেকে নেমে গেল পুরান ঢাকার অন্য ক্লাব ফরাশগঞ্জ। শনিবার রহমতগঞ্জ ২-০ গোলে সাইফ স্পোর্টিং ক্লাবকে হারিয়ে বেঁচে যায়। রহমতগঞ্জের হয়ে নাইমুর রহমান শাহেদ ও মোহাম্মদ সোহেল গোল দুটি করেন।

একদিন আগেই ফরাশগঞ্জের কাছে হেরে সমালোচনার জন্ম দিয়েছিল শেখ জামাল। প্রিমিয়ার লীগের অষ্টম আসরে বাইলজ উপেক্ষা করে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিরুদ্ধে ম্যাচে রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ করে মাঠ থেকে চলে যাওয়ায় বহিষ্কার হয়েছিল ফরাশগঞ্জ। কিন্তু সব নিয়ম উপেক্ষা করে দশম আসরে দলটিকে আবার খেলার সুযোগ দিয়েছিল বাফুফে। তবে কাল সাইফকে হারিয়ে আলোচনায় আসে রহমতগঞ্জ। সেই সঙ্গে প্রথম লেগে হারের (১-০) প্রতিশোধও নেয় তারা। হারলেও ৪১ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে থেকে লীগ শেষ করল সাইফ স্পোর্টিং। অন্যদিকে এ জয়ে অবনমন ঠেকাল রহমতগঞ্জ। আর তলানিতে থাকা ফরাশগঞ্জের অবনমন হল।

এদিকে দিনের অন্য ম্যাচে শেখ রাসেলকে রুখে দেয় আরামবাগ ক্রীড়া সংঘ।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.