চ্যাম্পিয়ন্স কাপে নেই মেসি

  ওয়েবসাইট। ২৫ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেসি,

প্রাক-মৌসুম প্রীতি টুর্র্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে অংশ নিতে কার্যত দ্বিতীয় সারির দল নিয়েই কাল যুক্তরাষ্ট্রে উড়ে গেছে বার্সেলোনা। লিওনেল মেসি, লুইস সুয়ারেজসহ দলের মূল খেলোয়াড়দের প্রায় কেউই খেলবেন না চ্যাম্পিয়ন্স কাপে। বিশ্বকাপ শেষে তারকা খেলোয়াড়রা এখনও ছুটিতে আছেন।

চ্যাম্পিয়ন্স কাপের জন্য যে দল ঘোষণা করেছেন বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে, সেখানে বিশ্বকাপে অংশ নেয়া খেলোয়াড়দের মধ্যে আছেন শুধু জার্মান গোলকিপার মার্ক আন্দ্রে-টের স্টেগেন। বার্সা জানিয়েছে, এই সফরে নতুন দুই খেলোয়াড় আর্থার মেলো এবং ক্লিমেন্ট লেঙ্গলেটকে পরিচয় করিয়ে দেয়া হবে। বার্সা মঙ্গলবার যুক্তরাষ্ট্রের পোল্যান্ডে উড়াল দিয়েছে। সেখানে নাইকির হেড কোয়ার্টারে অনুশীলন করে শনিবার টটেনহ্যামের বিপক্ষে মাঠে নামবে দলটি। এরপর রোমা এবং এসি মিলানের বিপক্ষে ম্যাচ রয়েছে তাদের। তারকা খেলোয়াড়রা ছুটিতে থাকায় ভালভার্দে যুব দলের ১৩ জনকে যুক্তরাষ্ট্র সফরের দলে অন্তর্ভুক্ত করেছেন। একই সফরে ক্লাবের নারী দলও যাচ্ছে।

ইতালিতেও রোনাল্ডো-মেসি দ্বৈরথ?

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পর এবার লিওনেল মেসির গন্তব্যও কি ইতালি হতে যাচ্ছে? কয়েক সপ্তাহও হয়নি রোনাল্ডোর রিয়াল মাদ্রিদ ছাড়ার। এর মধ্যেই মেসির ইতালিতে খেলা নিয়ে জল্পনা শুরু হয়ে গেছে। শোনা যাচ্ছে, ইন্টার মিলান নাকি আগ্রহী মেসিকে নিতে, যা দলবদলের খবরে আচমকা সাড়া ফেলেছে। লা লিগায় নয় বছর ধরে রোনাল্ডো-মেসির দ্বৈরথ দেখেছে ফুটবলবিশ্ব। আসন্ন মৌসুম থেকে আর দেখা যাবে না। মেসি থেকে গেছেন বার্সেলোনায়। রোনাল্ডো জুভেন্টাসে। ইন্টার মিলান যদি সত্যিই মেসিকে নিয়ে আসতে পারে, তবে ইতালিতেও এবার মেসি বনাম রোনাল্ডো দেখা যাবে। তুতোস্পোর্ট নামে ইতালির এক পত্রিকার প্রথম পৃষ্ঠায় রোনাল্ডো-মেসির ছবি দিয়ে এমন দাবি করা হয়েছে। বলা হচ্ছে, ইন্টার মিলান ক্লাবের স্পন্সররা মেসিকে আনার জন্য বড় অঙ্কের প্রস্তাব দিতে চলেছেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×