রোনাল্ডোর টানে জুভেন্টাসে ফিরতে চান পগবা

  ওয়েবসাইট। ২৫ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পল পগবা,

তিনি এখন বিশ্বচ্যাম্পিয়ন। আগেও ছন্দে ছিলেন। তবে এবারের বিশ্বকাপে নিজেকে নতুন করে চিনিয়েছেন। কিন্তু কোনোভাবেই ম্যানচেস্টার ইউনাইটেড কোচ হোসে মরিনহোর কৌশলের সঙ্গে মানাতে পারছেন না। তাই ইংল্যান্ড ছাড়তে মরিয়া ‘বিরক্ত’ পল পগবা।

ম্যানইউ ছাড়লে কোথায় যাবেন ফরাসি মিডফিল্ডার? ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এখন যেহেতু জুভেন্টাসে, তার টানেই আবার তুরিনে ফিরতে চান পগবা। নিজের এজেন্ট মিনো রায়োলাকে এমনটাই বলেছেন বিশ্বজয়ী ফরাসি তারকা।

মাত্র দু’বছর আগে জুভেন্টাস থেকে ১১৪ মিলিয়ন ইউরো দিয়ে পগবাকে দলে ভেড়ায় ম্যানইউ। কিন্তু এখন তিনি মনে করছেন, তুরিনই আবার হতে পারে তার আদর্শ ঠিকানা। বার্সেলোনার সঙ্গেও পগবার নাম জড়িয়ে গুঞ্জন উঠেছিল। কিন্তু প্রাথমিক আলোচনার সময়ই সেটা ভেস্তে যায়।

ইংলিশ মিডিয়ার খবর, রেকর্ড ট্রান্সফার ফি’তে দলে টানা ফরাসি তারকাকে ধরে রাখতে বদ্ধপরিকর ম্যানইউ। কিন্তু ক্লাব ছাড়তে রীতিমতো যুদ্ধে নামতেও প্রস্তুত পগবা।

স্প্যানিশ সুপার কাপ এবার মরক্কোয়

প্রথমবারের মতো স্প্যানিশ সুপার কাপ হবে স্পেনের বাইরে। বার্সেলোনা ও সেভিয়া শিরোপা লড়াইয়ে নামবে মরক্কোর তানজিয়ারে। স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফএএফ) এক বিবৃতিতে জানিয়েছে, আগামী ১২ আগস্ট ৪৫ হাজার দর্শক ধারণক্ষমতার তানজিয়ার স্টেডিয়ামে হবে ম্যাচটি।

স্পেনের ঘরোয়া ফুটবলের দুই প্রতিযোগিতা লা লিগা ও কোপা দেল রে চ্যাম্পিয়নরা স্প্যানিশ সুপার কাপে পরস্পরের মুখোমুখি হয়। এ বছর দুটি প্রতিযোগিতার শিরোপাই বার্সেলোনা জেতায়, সুপার কাপে কাতালান ক্লাবটির প্রতিদ্বন্দ্বী কোপা দেল রে রানার্সআপ সেভিয়া।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter