পগবার আশা ছাড়েনি বার্সা

  ওয়েবসাইট ১৪ আগস্ট ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পগবা,

আন্দ্রেস ইনিয়েস্তা চলে যাওয়ার পর মাঝমাঠ নিয়ে দোলাচলে বার্সেলোনা। এরই মধ্যে আর্থার মেলো ও আর্তুরো ভিদালকে দলে টেনেছে তারা। শোনা যাচ্ছে, আগে একবার ব্যর্থ হলেও ম্যানচেস্টার ইউনাইটেডের ফরাসি মিডফিল্ডার পল পগবাকে দলে ভেড়ানোর আশা এখনও ছাড়েনি বার্সা। ক্লাব তার সঙ্গে চুক্তির প্রস্তুতি নিচ্ছে এমন খবর বার্সা সভাপতি হোসেপ মারিয়া বার্তোমেউ প্রত্যাখ্যান করেননি, আবার নিশ্চিতও করেননি।

মুন্দো দেপোর্তিভোর দাবি, পগবা এই গ্রীষ্মেই ওল্ড ট্রাফোর্ড ছাড়তে চান। কারণ কোচ হোসে মরিনহোর সঙ্গে বনিবনা হচ্ছে না তার। পগবার এজেন্ট মিনো রায়োলা দলবদলের বাজার বন্ধ হওয়ার আগেই সব কাজ সেরে ফেলার চেষ্টা করবেন।

৯ আগস্ট ইংলিশ প্রিমিয়ার লিগের দলবদল শেষ হলেও আগামী ৩১ আগস্ট পর্যন্ত খোলা আছে স্পেনের ট্রান্সফার উইনডো। হাতে আছে আরও দুই সপ্তাহের বেশি সময়। পগবার সঙ্গে চুক্তি করার প্রস্তুতি বার্সা নিচ্ছে কিনা এই প্রশ্ন তাই শুনতে হল বার্তোমেউকে। সেভিয়াকে হারিয়ে বার্সেলোনার সুপার কাপ জয়ের পর তিনি দিলেন কৌশলী জবাব।

স্প্যানিশ টিভি স্টেশন টিভিই’কে বার্তোমেউ বলেছেন, ‘আমি কখনও কারও নাম বলিনি, আপনারা জানেন। তাছাড়া অন্য ক্লাবের প্রতি আমাদের শ্রদ্ধা আছে। সত্যি হচ্ছে দলবদলের জন্য আরও ২০ দিন হাতে আছে। এই খেলোয়াড়কে (পগবা) নিয়ে কিছু বলতে পারি না।’

বার্সা সভাপতি আরও যোগ করেছেন, ‘এই খেলোয়াড় তার দলে আছে এবং লিগে খেলছে। এখনও হাতে আছে ২০ দিন। আমরা দেখব কোন খেলোয়াড়রা চলে যায়, আর কারা আসে। দেখা যাক।’ দরজা কিন্তু খোলাই থাকল বিশ্বকাপজয়ী ফরাসি মিডফিল্ডারের জন্য!

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter