ব্রাভোর ৩৬ বলে অপরাজিত ৯৪

  ওয়েবসাইট ১৮ আগস্ট ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) এবার ব্যাটিং ঝড় দেখালেন ড্যারেন ব্রাভো। দানবীয় ব্যাটিংয়ে সেন্ট লুসিয়া স্টার্সের ২১২ রানের বাধা টপকে গেল ত্রিনবাগো নাইট রাইডার্স। মাত্র ২৩ বলে ফিফটি ছোঁয়া এ ক্যারিবিয়ান ব্যাটসম্যান অপরাজিত ছিলেন টি ২০’র ক্যারিয়ারসেরা ইনিংস খেলে। এক বল হাতে রেখে দলকে পাঁচ উইকেটে জেতাতে ৩৬ বলে ৯৪ রানে অপরাজিত ছিলেন ব্রাভো।

গ্রস আইলেটে হোম ম্যাচে সেন্ট লুসিয়া ২০ ওভারে মাত্র দুই উইকেটে করে ২১২ রান। ডেভিড ওয়ার্নারের ইনিংসসেরা অপরাজিত ৭২ রান দলকে নিয়ে যায় দুইশ’ রানের ঘরে। কিয়েরন পোলার্ডও ছিলেন দুর্দান্ত। ২৩ বলে এক চার ও সাত ছয়ে ৬৫ রানে অপরাজিত ছিলেন সেন্ট লুসিয়া অধিনায়ক। সেন্ট লুসিয়ার ইনিংসে রয়েছে আরেকটি হাফসেঞ্চুরি। রাহকিম কর্নওয়াল ৫৩ রান করেন।

বিশাল লক্ষ্য দিয়ে সেন্ট লুসিয়া দশম ওভারে ৭১ রান দিয়ে ত্রিনবাগোর তিন উইকেট তুলে নেয়। তারপর ব্রেন্ডন ম্যাককালামকে নিয়ে এক অনবদ্য ইনিংস খেলেন ব্রাভো। এই ক্যারিবিয়ান ব্যাটসম্যানের কাছে সবচেয়ে বেশি ভুগেছেন পোলার্ড। ১৬তম ওভারে প্রতিপক্ষ অধিনায়ককে পাঁচ ছয় মারেন ব্রাভো।

৪২ বলে তিন চার ও ছয় ছয়ে ৬৮ রান করে আউট হন ম্যাককালাম। কিন্তু তাদের ১৩৭ রানের জুটিতে আগেই ম্যাচের নিয়ন্ত্রণ নেয় ত্রিনবাগো। ৩৬ বলে ছয় চার ও ১০ ছয়ে ৯৪ রানে অপরাজিত থেকে দলকে জেতাতে অসাধারণ ভূমিকা রাখেন ব্রাভো। ত্রিনবাগোর অধিনায়ক ডোয়াইন ব্রাভো তার ছোট ভাইয়ের কাছ থেকে এমন দানবীয় ব্যাটিং দেখে নিশ্চয়ই খুশিতে আত্মহারা!

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter