সেরেনার ‘ব্ল্যাক ক্যাটস্যুট’ নিষিদ্ধ

  ওয়েবসাইট ২৭ আগস্ট ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সেরেনা,

এবার ফ্রেঞ্চ ওপেনের কোর্টে মার্ভেল সুপার হিরোর বেশ ধরেছিলেন সেরেনা উইলিয়ামস। সুপার হিরো ব্ল্যাক প্যান্থারের অনুকরণে গায়ে জড়িয়েছিলেন ‘ব্ল্যাক ক্যাটস্যুট।’ এমন পোশাক নিয়ে শোরগোল হয়েছিল অনেক। ফ্রেঞ্চ ওপেন কর্তৃপক্ষ বিষয়টি স্বাভাবিকভাবে নেয়নি। তাদের সিদ্ধান্ত, আগামীবার এমন পোশাক পরলে নিষিদ্ধ হবেন যুক্তরাষ্ট্রের এই টেনিস তারকা।

ড্রেস কোড নিয়ে শক্ত পদক্ষেপের সিদ্ধান্ত এসেছে সেরেনার এমন পোশাকের পর। ফ্রেঞ্চ ওপেন ফেডারেশনের সভাপতি বার্নার্দ জিউদিচেলি টেনিস ম্যাগাজিনকে বলেছেন, ‘এটা আর সহ্য করা হবে না।’ এমন পোশাকে খেলাটির ভাবমূর্তি ক্ষুণœ হচ্ছে বলেই মত তার, ‘আমার মনে হয় বিষয়টি অনেক দূর গড়িয়েছে। আপনাকে খেলাকে এবং যে জায়গায় খেলছেন তাকে শ্রদ্ধা করতেই হবে।’

২৩টি গ্র্যান্ড স্লাম জেতা সেরেনা এমন পোশাক পরে জানিয়েছিলেন নিজেকে ‘সুপার হিরো’ মনে হচ্ছে তার। আত্মবিশ্বাস ফিরে পেতে এমনটি করলেও এর পেছনে ছিল ভিন্ন কারণ। তিনি জানিয়েছিলেন, সন্তান জন্মদানের পর রক্ত জমাট বাধাজনিত জটিলতা তাকে বেশ ভোগাচ্ছিল। সেই সমস্যা দূরে রাখতে আঁটসাঁট জামা প্রয়োজন ছিল। তাই বেছে নিয়েছিলেন ‘ব্ল্যাক ক্যাটস্যুট’। সাধারণত ড্রেস কোডের ব্যাপারে বেশ কঠোর উইম্বলডন। টেনিসের সবচেয়ে মর্যাদার টুর্নামেন্টে সাদা পোশাক পরে খেলার নিয়ম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter