তীব্র দাবদাহে বিপর্যস্ত ইউএস ওপেন

  ওয়েবসাইট ৩০ আগস্ট ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ইউএস ওপেন,

নিউইয়র্কে সোমবার শুরু হয়েছে ইউএস ওপেন। তিনদিন না যেতেই প্রচণ্ড গরমে বিপর্যস্ত টুর্নামেন্টটি। এরই মধ্যে গরমে অতিষ্ঠ হয়ে পাঁচজন খেলোয়াড় টুর্নামেন্টের প্রথম রাউন্ড থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন।

নিউইয়র্কে চলছে তীব্র দাবদাহ। তাপমাত্রা ৩৮ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে আর্দ্রতা ৫০ ভাগের ওপরে। এমন বৈরী আবহাওয়ায় মানিয়ে নিতে না পেরে অনেক তারকাই কোর্টে নিজেদের সাবলীল খেলাটা খেলতে পারছেন না। খেলার মাঝেই খেই হারিয়ে ফেলছেন কেউ কেউ।

মঙ্গলবার যুক্তরাষ্ট্রের টেনিস অ্যাসোসিয়েশন জানিয়েছে, তীব্র গরমের কারণে প্রথম রাউন্ড থেকে নিজেদের নাম তুলে নিয়েছেন ইতালির বাছাই স্টেফিনো ট্র্যাভাগলিয়া ও লিথুয়ানিয়ান রিচার্ডস বেরাঙ্কিস, আর্জেন্টিনার লিওনার্দো মেয়ার, রাশিয়ার মিখাইল ইউঝনি ও সার্বিয়ার ফিলিপ ক্রাজিনোভিচ।

এই পরিস্থিতিতে দুই প্রতিযোগীর সম্মতিক্রমে তৃতীয় সেটের পর ১০ মিনিটের বিরতির প্রস্তাব করা হয়েছে। এছাড়া মেয়েদের ম্যাচে দ্বিতীয় ও তৃতীয় সেটের পর বিরতি দেয়া হয়েছে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter