মরিনহোর বাধায় রোনাল্ডোকে কেনেনি ম্যানইউ

  ওয়েবসাইট ০৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রোনাল্ডো,

২০০৯ সালে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে আসার আগে ক্যারিয়ারের স্বর্ণসময়ের সূচনাটা ম্যানচেস্টার ইউনাইটেডেই করেছিলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। শোনা যাচ্ছিল, আবারও ম্যানইউতেই ফিরবেন ৩৩ বছর বয়সী রোনাল্ডো। কিন্তু সবাইকে অবাক করে ১০৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে নাম লিখিয়েছেন। তাহলে কেন শোনা গেল ম্যানইউতে যাওয়ার গুঞ্জন, কেনইবা ম্যানইউতে না গিয়ে জুভেন্টাসে চলে গেলেন রোনাল্ডো?

ইংলিশ গণমাধ্যমের দাবি, ম্যানইউ বস হোসে মরিনহোর আপত্তির কারণেই রোনাল্ডোকে ইংল্যান্ডে আনা হয়নি। তা না হলে নিজের সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে আবারও দেখা যেত রোনাল্ডোকে। মরিনহোই ম্যানইউ ম্যানেজম্যান্টকে নিষেধ করে দিয়েছিলেন যাতে রোনাল্ডোকে না কেনা হয়।

মরিনহো ম্যানইউ কর্তৃপক্ষকে বলেছিলেন, ৩৩ বছর বয়সী একজন খেলোয়াড়ের জন্য রিয়াল মাদ্রিদকে ৯০ মিলিয়ন পাউন্ড দেয়াটা অনর্থক। আর্থিক দিক বিবেচনা করে রোনাল্ডোকে কিনতে নিষেধ করা মরিনহো ম্যানইউকে বলেছিলেন টবি অ্যাইডারউল্ড, হ্যারি মাগুইরে বা ডিয়েগো গোডিনকে দলে নিতে। কিন্তু দলবদলের সময় পেরিয়ে গেলেও তিনজনের কাউকে নিতে পারেনি ম্যানইউ।

ফলে মরিনহোর ওপর ক্ষেপেছে ম্যানইউর সমর্থকরা। মৌসুমের শুরুতেই রব উঠেছে স্বঘোষিত ‘স্পেশাল ওয়ান’ এর বিদায়ের। উঠবেইনা কেন, ইপিএলের প্রথম তিন ম্যাচের দুটিতেই যে হেরে বসেছে মরিনহোর ইউনাইটেড।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.