এসএ গেমসের আগে উশুর দুটি টুর্নামেন্ট

  স্পোর্টস রিপোর্টার ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা এসএ গেমসে দুটি স্বর্ণ জিতলেও গৌহাটিতে তা হারিয়ে ফেলে বাংলাদেশের উশু। মাত্র পাঁচটি ব্রোঞ্জ নিয়ে সন্তুষ্ট থাকতে হয় তাদের। নেপালে আসন্ন এসএ গেমসকে সামনে রেখে ইতিমধ্যে অনুশীলন শুরু করেছে উশু। নেপাল যাওয়ার আগে মিনিস্টার কাপ ও অ্যাম্বাসেডর কাপ নামে দুটি টুর্নামেন্টের আয়োজন করা হবে। এসএ গেমসকে সামনে রেখে ২৬ জন উশুকাকে নিয়ে গত ২৫ জুলাই মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হয় উশুর ক্যাম্প। শেষ হবে আজ। ফেডারেশনের যুগ্ম সম্পাদক দুলাল হোসেন বলেন, ‘চীন দূতাবাস আমাদের এসএ গেমস ও অ্যাম্বাসেডর কাপ টুর্নামেন্টের জন্য ১২ লাখ টাকা দিয়েছে। এর মধ্যে চীনের থাউলু কোচ চেন জিয়াং এবং সান্দা কোচ মাউ নুংসুয়ানের বেতনও অন্তর্ভুক্ত। ক্যাম্পের জন্য ইতিমধ্যে ১৪ লাখ টাকা খরচ হয়েছে আমাদের। এছাড়া ৩-৬ অক্টোবর সিলেটে মিনিস্টার কাপ জাতীয় উশু চ্যাম্পিয়নশিপ এবং ডিসেম্বরে ঢাকায় অ্যাম্বাসেডর কাপ টুর্নামেন্টের আয়োজন করব।’ অ্যাম্বাসেডর কাপ সাধারণত সার্ভিসেস দলগুলোকে নিয়ে আয়োজন করা হয়। এবারও তাই হচ্ছে। এবারের আসরে অংশ নেবে সেনাবাহিনী, আনসার, পুলিশ, বিকেএসপি, বিজেএমসি, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), ডাক বিভাগ ও বাংলাদেশ জেল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter