বেছে বেছে রাঘববোয়াল ধরছে ‘মি টু’

  যুগান্তর ডেস্ক ১৮ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বেছে বেছে রাঘববোয়াল ধরছে ‘মি টু’
ছবি: সংগৃহীত

‘মি টু’ ঝড় প্রবল বেগে আছড়ে পড়েছে বলিউডের বুকে। এতদিন পরিচালক, প্রযোজক, গায়ক ও অভিনেতারা এ ঝড়ের কবলে পড়েছিলেন। এবার বলিউডের রথী-মহারথীরাও আক্রান্ত মি টু ঝড়ে।

মি টু আন্দোলনে একের পর এক উঠে আসছে রাঘববোয়ালদের নাম। যেসব তারকার নাম উঠে আসছে, যা শুনলে হজম করতে অসুবিধা হবে।

সাধারণ মানুষ এ সুপারস্টারদের নিয়ে ফ্যান্টাসি দুনিয়ায় বসবাস করেন। তাদের জীবনের কালো কিছু অতীত প্রকাশ্যে এসেছে মি টু’র সৌজন্যে।

এ আন্দোলন এবার মুখোশ খুলে দিয়েছে সালমান খান, তার ভাই আরবাজ খান, ভূষণ কুমার, শত্রুঘ্ন সিনহাদের। যৌন হেনস্থার অভিযোগ উঠেছে পদ্মভূষণে সম্মানিত চিত্রশিল্পী যতীন দাসের বিরুদ্ধেও।

ধর্ষণের অভিযোগ সালমানের বিরুদ্ধে : ইন্ডিয়া টাইমস জানায়, বলিউড হার্ডথ্রব সালমান খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন সাবেক মডেল ও ভিডিও জকি পূজা মিশ্রা।

কয়েকদিন আগে জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসেও অংশ নিতে দেখা গিয়েছিল তাকে। সেই সুবাদে টেলিভিশনে যথেষ্ট পরিচিত মুখ তিনি। পূজার অভিযোগ, সালমান তার ভাই আরবাজ খানকে সঙ্গে নিয়ে ধর্ষণ করেন তাকে। সালমানের সুপারহিট ফিল্ম ‘সুলতান’ এর শুটিংয়ের সময় ঘটেছে এ ঘটনা।

তবে ধর্ষণের সময় ওই মডেল অচৈতন্য অবস্থায় ছিলেন বলে প্রতিরোধ করতে পারেননি। তবে কীভাবে তিনি অচৈতন্য হলেন, সেটা নিয়ে মুখ খোলেননি পূজা। শুধু সালমান নয়, শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধেও তোপ দেগেছেন এই মডেল। তার দাবি, শত্রুঘ্ন তার বিরুদ্ধে কালোজাদু করেছেন।

সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করে তিনি বলেন, ‘আমার ল্যাপটপ ও ফোন হ্যাক করে সব সৃজনশীল চিন্তা চুরি করেছেন শত্রুঘ্ন। তারপর সেই সৃজনশীল চিন্তাগুলোকে নিজের মেয়ে সোনাক্ষী সিনহার কেরিয়ারের উন্নতিতে ব্যবহার করেছেন তিনি।’

যৌন হেনস্থায় অভিযুক্ত পদ্মভূষণ জয়ী চিত্রশিল্পী যতীন দাস : সম্প্রতি অভিনেত্রী ও পরিচালক নন্দিতা দাস বলেন, যাদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে, তাদের সঙ্গে তিনি কখনও কাজ করবেন না।

সেই নন্দিতারই বাবা ও পদ্মভূষণপ্রাপ্ত চিত্রশিল্পী যতীন দাসের বিরুদ্ধে এবার যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন নিশা বরা নামের এক উদ্যোক্তা। তার দাবি, ১৪ বছর আগে নিজের স্টুডিওতেই যতীনবাবু তাকে হেনস্থা করেছিলেন।

ঘটনাপ্রবাহ : তনুশ্রী-নানা পাটেকর বিতর্ক

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×