যুক্তরাষ্ট্রে এক দিনে দুই বন্দুক হামলা

  যুগান্তর ডেস্ক ২১ নভেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

একই দিনে দুই বন্দক হামলা হয়েছে যুক্তরাষ্ট্রে। শিকাগোর হাসপাতালে এবং ডেনভারের রাস্তায়। শিকাগোয় গোলাগুলির ঘটনায় হামলাকারীসহ চারজন নিহত হয়েছেন। ডেনভারে নিহত হয়েছেন একজন। দুই ঘটনায় বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছেন। খবর বিবিসি, সিএনএনের।

শিকাগোর মার্সি হাসপাতালে স্থানীয় সময় সোমবার দুপুর ৩টায় এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন নারী চিকিৎসক এবং হাসপাতালের নারী কর্মী রয়েছেন বলে নিশ্চিত করেছেন ওই অঞ্চলের মেয়র রাহম ইমানুয়েল। পুলিশের মুখপাত্র জানিয়েছেন যে, গোলাগুলির সময় বন্দুকধারী নিহত হয়েছেন। তবে তিনি আত্মহত্যা করেছেন কিনা তা নিশ্চিত নয়। কর্তৃপক্ষ বলছে, বন্দুকধারী তার সঙ্গে সম্পর্ক থাকা একজন নারীকে লক্ষ্য করে হামলা চালিয়ে থাকতে পারেন।

সেসময় হাসপাতালের গাড়ি পার্কিং-এর জায়গায় ‘একাধিক গুলি’র শব্দ পাওয়া যায় বলে জানায় শিকাগো পুলিশ ডিপার্টমেন্ট। পরে হামলাকারী গুলি করতে করতে হাসপাতালের ভেতরে প্রবেশ করে বলে জানান হাসপাতালের ভেতরে অবস্থানরত মানুষ। দ্রুতই মার্সি হাসপাতাল থেকে মানুষজনকে বের করে নেয়া হয় এবং সশস্ত্র পুলিশ ঘটনাস্থলে অবস্থান নেয়। অপর হামলায় কলোরাডো অঙ্গরাজ্যের ডেনভারে এক ব্যক্তি নিহত হয়েছেন এবং তিনজন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন। সোমবার বিকাল ৪টার দিকে ডেনভারের হোটেল-রেস্তোরাঁ ও উঁচু অট্টালিকাবহুল লো ডো নামক এলাকার সড়কে এ হামলার ঘটনা ঘটে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×