ঘর ভাঙছে বিশ্বের শীর্ষ ধনী জুটির

  যুগান্তর ডেস্ক ১১ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঘর ভাঙছে বিশ্বের শীর্ষ ধনী জুটির

বিশ্বের শীর্ষ ধনী আমাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোসের (৫৪) সংসার ভাঙছে। ২৫ বছর একসঙ্গে সংসার করার পর স্ত্রী ম্যাকেনজির (৪৮) সঙ্গে বিচ্ছেদ হচ্ছে বেজোসের।

বুধবার টুইটারে বিচ্ছেদের কথা জানিয়েছে শীর্ষ ধনী জুটি। তাদের চার সন্তান রয়েছে। পেজ সিক্স ম্যাগাজিন জানায়, নতুন সম্পর্কে জড়িয়েছেন বেজোস। এর জেরে কয়েক দিন ধরে স্ত্রীর সঙ্গে বিবাদ চলছিল।

যৌথ বিবৃতিতে বেজোস ও ম্যাকেনজি জানান, দীর্ঘ প্রেমময় জীবনের পর আমরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। পরবর্তী সময়গুলো আমরা বন্ধুর মতো অতিবাহিত করব। বিবিসি জানায়, হেজ ফান্ড ডি. ই-তে কাজ করার সময় তাদের পরিচয়। ১৯৯৩ সালে বিয়ে করেন তারা। এর এক বছর পরেই আমাজন চালু করেন জেফ।

মার্কিন টিভি প্রোগ্রাম গুড ডে এল. এ’র সাবেক উপস্থাপিকা লরেন সানচেজের প্রেমে হাবুডুবু খাচ্ছেন জেফ। স্বামী প্যাট্রিস হোয়াইটসেলের মাধ্যমে সানচেজের সঙ্গে বেজোসের পরিচয়। হলিউড এজেন্সি ডব্লিউএমই’র নির্বাহী প্রধান প্যাট্রিস। সম্প্রতি সানচেজের সঙ্গে প্যাট্রিসের বিচ্ছেদ হয়েছে।

পেজ সিক্স জানায়, ২০১৬ সালে ‘ম্যানচেস্টার বাই দ্য সি’ ছবির পার্টিতে বেজোস ও সানচেজের পরিচয়। তারপর চুপি চুপি প্রেম। ব্লুমবার্গের কোটিপতি সূচক অনুসারে, বেজোসের এখন সম্পদের পরিমাণ ১৩ হাজার ৭০০ কোটি ডলার। তবে বিচ্ছেদের পর কোটিপতিদের তালিকায় অবনমন হবে বেজোসের। কমবে সম্পদের পরিমাণ। কারণ ম্যাকেনজির সম্পদের পরিমাণ ৬ হাজার ৯০০ কোটি ডলার। তিনি এখন বিশ্বের অন্যতম শীর্ষ ধনী নারী।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×